অঙ্কিতার বিয়েতে সুশান্তের গানে তুমুল নাচ অভিনেত্রীর শাশুড়ি- ননদ, রেগে আগুন SSR ভক্তরা!

Ankita Lokhande

নিজের বিয়েতে কিনা মৃত প্রেমিকের গানে জুড়লেন নাচ! সমালোচনার জোয়ার নামলো নেটপাড়া জুড়ে। বিগত 14ই ডিসেম্বর মঙ্গলবার দিন দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনর সাথে সাতপাকের বন্ধনে বাধা পড়লেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সেখানেই এনগেজমেন্টের দিন অভিনেত্রীর শাশুড়ি এবং ননদ নাচলেন প্রয়াত অভিনেতার মুভির গানে। সোশ্যাল মিডিয়ার সেই ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় বয়ে গেল।

হলদি, মেহেন্দি, সঙ্গীত এবং ককটেল পার্টি শেষে অবশেষে চার হাত এক হলো অংকিত লোখান্ডে এবং ভিকি জৈনের। তাদের বিয়েতে দেখা গেলো এক ঝাঁক তারকা মুখ। “মনিকর্নিকা” কো-স্টার কঙ্গনা রানাওয়াত এবং টিভি জগতের পবিত্র পুনিয়া, এজাজ খানেরা উপস্থিত হয়েছিলেন নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে। তবে সব ধুমধামের মাঝে নজর করলো একটি ভিডিও।

অঙ্কিতার প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের বিখ্যাত সিনেমা “কাই পো চে”র “শুভারাম্ভ” গানের তালে এনগেজমেন্টের দিন নাচতে দেখা গেল অঙ্কিতার শাশুড়ি মা এবং ননদকে। শুধু তাই নয় অঙ্কিতার হাতে যখন জৈন এনগেজমেন্ট রিং পরিয়ে দিয়েছিলেন সেই সময় ব্যাকগ্রাউন্ডে বাজছিল প্রাক্তন প্রেমিক সুশান্তর গান। প্রসঙ্গত উল্লেখ্য ভিকি এবং অঙ্কিতার এনগেজমেন্ট পার্টিতে পারফর্ম করতে দেখা গেছে বাদশা এবং আস্থা গিলকে।

ঝর্ণা এবং ফুলের মালা দিয়ে সাজানো বিয়ের মন্ডপের অফ হোয়াইট কালারের শেরওয়ানি এবং সোনালী কালারের লেহেঙ্গাতে ভিকি এবং অঙ্কিতাকে একেবারে রাজযোটক এর থেকে কম কিছু লাগছিল না। তবে সমালোচনা যতই থাক অভিনেত্রীর শুরু হওয়া এই নতুন জীবনের পথ চলায় অনুরাগীরা তাকে প্রাণঢালা শুভেচ্ছা জানাতে ভোলেননি!