Thursday, January 20, 2022

এবার দেশের বাইরে মিললো স্বীকৃতি, ১১ হাজার স্কিনে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে

ওমিক্রন আতঙ্কের মধ্যেও ফিরে এল সুশান্ত নস্টালজিয়া। আবারও বড় পর্দায় ফিরছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। 2022 সালের জানুয়ারি মাসে ভারতের প্রতিবেশী রাষ্ট্র চিনের এগারো হাজারটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সুশান্ত অভিনীত ফিল্ম ‘ছিঁছোরে’। একশোরও বেশি শহরের দর্শক দেখতে পাবেন ফিল্মটি।

 

View this post on Instagram

 

A post shared by Rajat Arora (@rajatarora44)

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত মৃতদেহ। তাঁর মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। কিন্তু প্রথমে কুপার হাসপাতাল ও পরে দিল্লির এইমসে সুশান্তের পোস্টমর্টেমে উঠে আসে আত্মহত্যার তত্ত্ব। কিন্তু সুশান্তের পরিবার তা মানতে নারাজ। ফলে শুরু হয়েছে সিবিআই তদন্ত। কিন্তু এখনও সুশান্তের মৃত্যুরহস্যের উদঘাটন হয়নি। সুশান্তের মৃত্যুর পর তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-কে গ্রেফতার করা হয় মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে। এই মুহূর্তে রিয়া জামিনে মুক্ত রয়েছেন।


অপরদিকে গ্রেফতা করা হয়েছিল সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি (Siddharth Pithani)-কেও। তাঁর বয়ানে রয়েছে একাধিক অসঙ্গতি। এমনকি জানা গেছে সুশান্তের লোনাভলা ফার্ম হাউসে হত ড্রাগ পার্টি। এই পার্টির হোস্ট থাকতেন রিয়া।

⚡ Trending News

আরও পড়ুন