Wednesday, December 1, 2021

শেরশাহ ছবিতে বিক্রম বাত্রার চরিত্রে সিদ্ধার্থকে সরিয়ে নিজের বোনের বরকে চেয়েছিলেন সলমান!

গত ১২ ই আগস্ট ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে পরিচালক সাব্বির বক্সওয়ালা পরিচালিত ছবি ” শেরশাহ”। ছবির IMBD রেটিং পেয়েছে ৮.৮। বলা যেতে পারে ‘ মিমি ‘ ছবির মতোই তুমুল জনপ্রিয় হয়েছে সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত এই ছবি। তবে জানেন কি? সালমান খান চেয়েছিলেন এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করুক তার ভগ্নিপতি আয়ুশ শর্মা।

কার্গিল যুদ্ধে শহীদ বীর সৈনিক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন বৃত্তান্ত নিয়ে তৈরি হয়েছে এই ছবি। মুখ্য চরিত্রে সিদ্ধার্থ মালহোত্রা আর বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি। অনলাইনে মুক্তিপ্রাপ্ত এই ছবি রীতিমত সারা ফেলে দিয়েছে দর্শক মহলে। আর ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন সিদ্ধার্থ। তার ক্যারিয়ারের অন্যতম হিট ছবি বলেও অনেকে দাবি করছেন ” শেরশাহ” কে।

এক সাক্ষাৎকারে ছবির পরিচালক সাব্বির জানালেন, এই ছবিতে নিজের বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মাকে কাস্ট করার অনুরোধ জানিয়েছেন বলিউডের ভাইজান সলমন খান। যদিও পরিচালক তাকে জানান সিদ্ধার্থ কে ইতিমধ্যে ছবিতে সই করানো হয়ে গিয়েছে। শুটিং শুরু করার কথাও চলছে। তাই একপ্রকার বাধ্য হয়ে ” না ” বলতে হয়েছিল সোল্লু ভাই কে।

এদিকে সিদ্ধার্থের কেরিয়ারের প্রথম ছবি আলিয়ার বিপরীতে ” স্টুডেন্ট অফ দা ইয়ার” সুপারহিট হয়েছিল। গত কয়েক বছরে কিছু ছবিতে অভিনয় করলেও দর্শক মনে তেমন ছাপ ফেলতে পারেননি এই হ্যান্ডসম অ্যাক্টর। তবে এই নতুন ছবি যে তাকে সাফল্যের চূড়ায় পৌঁছাতে কয়েক ধাপ এগিয়ে নিয়ে গেলো তা বলাইবাহুল্য। এখন হাতে রয়েছে ” থ্যানক গড” ‘মিশন মজনু ‘ র মত ছবি।অন্যদিকে আত্মীয় আয়ুশ শর্মা কে ‘ লাভ যাত্রী ‘ ছবিতে প্রথম অভিষেক ঘটান সলমন নিজেই।

⚡ Trending News

আরও পড়ুন