Thursday, December 9, 2021

প্রচুর সম্পত্তির অধিকারী হওয়া সত্বেও নানা পাটেকরের নেই কোনো অহংকার, নিজের চাষবাসের টাকা দিয়ে সাহায্য করেন গরিব মানুষদের

নানা পাটেকর হলেন বলিউডের একজন খ্যাতনামা চলচ্চিত্র অভিনেতা। তিনি হিন্দি এবং মারাঠি চলচ্চিত্রে অভিনয় করেছেন একাধিক জাতীয় পুরস্কার বিজয়ী নানা পাটেকার ১৯৭৮ সালে ‘গমন ‘ সিনেমার ‘বাসু’ চরিত্রের মাধ্যমে বলিউডে অভিনয় জগতে প্রবেশ করেন। ১৯৮৯ সালে ‘পারিন্দা’ সিনেমার শ্রেষ্ঠ পার্শ্ব চরিত্রে অভিনয়ে জাতীয় পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কারে সম্মানিত হন অভিনেতা নানা পাটেকার। অভিনেতা ১৯৫১ সালে মহারাষ্ট্রের একটি মারাঠি পরিবারে জন্মগ্রহণ করেন । এত বড় মাপের অভিনেতা হওয়া সত্ত্বেও তিনি বরাবরই সরল জীবনযাপন পছন্দ করেন।

Bollywood Actor

নানা পাটেকার হলেন বলিউডের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা, অনেক বড় বড় বাজেটের ছবিতে অভিনয় করেছেন তিনি। তার অভিনয়ে মুগ্ধ বলিউড অনুরাগী। তবে বর্তমানের বলিউড অভিনেতাদের মতো হাইপ্রোফাইল লাইফ স্টাইলে ঘোরতর বিরোধী নানা পাটেকার। প্রায় চার দশক বলিউড ইন্ডাস্ট্রিতে কেটে গেলেও তিনি এখনও একই রকম রয়ে গেছেন।

Bollywood Actor

একটি ওয়েবসাইট অনুযায়ী বর্তমানে নানা পাটেকারের সম্পত্তির পরিমাণ ৪০ কোটি টাকা। যার মধ্যে রয়েছে বিলাসবহুল ফার্ম হাউস থেকে দামি যানবাহন। শোনা যায়, অভিনেতা নানা পাটেকার একটি ছবিতে সাইন করতে প্রায় ১ কোটি টাকা নিয়ে থাকেন। তার সেই বিলাসবহুল ফার্ম হাউসের রয়েছে সাতটি রুম ও একটি বিরাট বড় হলঘর। তিনি প্রধানত ছুটি কাটাতে বা সিনেমার অভিনয় এর ফাঁকে বিশ্রাম নিতে ফার্ম হাউস এ যান।

Bollywood Actor

তার ফার্ম হাউস এর সম্পর্কে একটি চমকপ্রদ তথ্য সামনে এসেছে যেখানে শোনা যায় ফার্ম হাউসের চারিপাশে নানা পাটেকার ধান, গম এবং ছোলা চাষ করেন। এই ফসল বিক্রি করে যে অর্থ হয় তিনি সেখানে কাজ করা লোকদের মধ্যে বিলিয়ে দেন। তিনি তার এই বিরাট উচ্চ মন ও সাধারণ জীবন যাপন নিয়েছে খুবই খুশি তা আর বলার অপেক্ষা রাখে না।

⚡ Trending News

আরও পড়ুন