×
বিনোদনভাইরাল ভিডিও

‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা’, অসাধারন গান গেয়ে মঞ্চ মাতালেন বঙ্গতনয়া বিদিপ্তা, প্রশংসায় পঞ্চমুখ দর্শকমহল

Advertisements
Advertisements

বর্তমানে গানের জগতের এক উজ্জ্বল নক্ষত্র বাংলার কন্যা ‘বিদিপ্তা চক্রবর্তী’ (Bidipta Chakraborty)। ইন্ডিয়ান আইডলের মঞ্চে তার দুর্দান্ত পারফরম্যান্স, রীতিমতো অবাক করে তুলেছে বিচারক সহ দর্শক মহলকে। বলা বাহুল্য, ইন্ডিয়ান আইডলের মঞ্চে একজন তাবড় প্রতিযোগী হলেন বিদিপ্তা। এর পাশাপাশি অবশ্য জি বাংলার সারেগামাপাতেও ফাইনালিস্ট ছিলেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

সোদপুরের মেয়ে বিদিপ্তা ছোট থেকেই গানের রেওয়াজ করতেন। মাত্র সাড়ে তিন বছর বয়স থেকে তার গানের তালিম নেওয়া শুরু হয়। তার দিদিকে দেখেই তার গানের প্রতি ভালোবাসা জন্মেছিল। বর্তমানে তার কণ্ঠস্বর হাজারো দেশবাসীর মন কেড়ে নিচ্ছে। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে তার দুর্দান্ত পারফরমেন্স, আবারো জনপ্রিয় করে তুললো তাকে।

 

View this post on Instagram

 

Shared post on

বিয়ের মরসুম উপলক্ষে ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত হয়েছিলেন অভিনেতা ‘শত্রুঘ্ন সিনহা’ (ahatrughna sinha) এবং তার স্ত্রী ‘পুণাম সিনহা’ (Punam sinha) আর সেই দিন মঞ্চে দাঁড়িয়ে ‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা’ গানটি শোনা গিয়েছিল বিদিপ্তার কন্ঠে। স্বাভাবিকভাবেই বিচারক মহল থেকে শুরু করে, শত্রুঘ্ন সিনহা এবং পুনাম মুগ্দ্ধ হয়ে যায় তার গান শুনে। তারা বলে যে, “পুরনো গানটাকে তুমি এভাবে গাইলে, তাতে এটি নতুন হয়ে গেছে”। তার এই গানের পাশাপাশি গোটা পরিবেশটা হয়ে উঠেছিল বিয়ের মরসুমের মতনই। পিছনে নাচ করছিল অন্যান্য প্রতিযোগীরা। এছাড়াও তার পরনে ছিল হলুদ রঙের পোশাক।

 

View this post on Instagram

 

Shared post on

বিদিপ্তার পাশাপাশি এই মঞ্চে আরো অনেক বাঙালি প্রতিযোগী রয়েছে। প্রায় সাত জন বাঙালি প্রতিযোগী প্রথমে সুযোগ পেয়েছিলেন এই মঞ্চে। তবে বর্তমানে টিকে আছেন চারজন আর তার মধ্যে একজন হহলেন বিদিপ্তা। সেরার সেরা মুকুট তার মাথায় উঠবে কিনা সে ব্যাপারে নিশ্চয়তা না থাকলেও, ইতিমধ্যে দর্শক থেকে শুরু করে সেলিব্রেটিরা পর্যন্ত তার প্রশংসায় পঞ্চমুখ।

Advertisements