উন্মুক্ত বক্ষবিভাজিকা, বোল্ড লুকে কামুক ভক্তদের ঘায়েল করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

ActressTollywood

Ritabhari Chakraborty Photos: উন্মুক্ত বক্ষ বিভাজিকায় নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়িযয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। নিজের ইন্সটাগ্রাম (Instragram) থেকে অভিনেত্রী শেয়ার করেছেন তাঁর কয়েকটি ছবি। তাঁর বোল্ড লুকে নিমেষেই ঘায়েল হয়েছেন তাঁর অগণিত পুরুষভক্তরা। ঘুম উড়েছে অনেক পুরুষের। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি ব্রালেট ও কালো কোট। আর পোশাকের মধ্য থেকে উঁকি দিচ্ছে স্পষ্ট বক্ষ ভাঁজ।

কানের মুক্তোর দুল। নুড মেকাপ ও নুড লিপস্টিকে তাঁর এই লুক মুহূর্তেই নজর কেড়েছে সকলের। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে অভিনেত্রী ছবি শেয়ার করা মাত্রই নেটিজেনরা একের পর এক কমেন্টে ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশন। কেউ লিখেছেন ‛কুইন অন ফায়ার’। কেউ লিখেছেন ‛হট’। আবার কেউ তো সরাসরি অভিনেত্রীকে প্রশ্ন করেছেন ‛তুমি তো আমার রাতের ঘুম কেড়ে নেবে?’

টেলিভিশন (Television) দিয়েই অভিনয় জগতে হাতে খড়ি হয় তাঁর। স্টার জলসার (Star Jalsha) পর্দায় ‛ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালে ললিতা নামের একটি চরিত্রে তাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এখন সে টলিউডের (Tollywood) গন্ডি পেরিয়ে বলিউডে (Bollywood) পা রেখেছেন। সেখানেও তাঁর অভিনয় দক্ষতার প্রশংসা করেছেন সকলেই। অভিনয়ের পাশাপাশি ঘুরতে যেতেও বেশ পছন্দ করেন অভিনেত্রী। আর তাই কাজের ফাঁকে সময় সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ঋতাভরী (Ritabhari Chakraborty)।

প্রসঙ্গত, স্বল্প সময়ের ব্যবধানে দুবার অস্ত্রোপচার হওয়ার জন্য ওজন বেশ অনেকটাই বেড়ে গিয়েছিল ঋতাভরীর। সেসময় ডিপ্রেশনেও চলে গিয়েছিলেন অভিনেত্রী। সেই দুঃসময়ে ছায়ার মতো অভিনেত্রীর পাশে ছিলেন তাঁর (Ritabhari Chakraborty) প্রেমিক তথাগত। সেইসব কঠিন মুহূর্ত পেরিয়ে ফের স্বমহিমায় অভিনেত্রী। নুসরতের (Nusrat Jahan) শো ‛ইশক উইথ নুসরত’-এ এসে নিজের জীবন নিয়ে খোলামেলা আলোচনা করে গিয়েছেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর এই ছবিগুলি আপাততঃ ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।