দুধ সাদা পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে গোলাপি রঙের অন্তর্বাস, হট লুকে ধরা দিলেন শ্রদ্ধা কাপুর

Hot Photo Shoot

স্টাইলের জন্য প্রায়ই খবরের শিরোনামে থাকেন শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)। বেশ কয়েকটি ফিল্মে অভিনয়ের পরেও আলিয়া ভাট (Alia Bhatt)-এর মতো স্টারডম তাঁর না থাকলেও স্টাইল স্টেটমেন্টে তিনি অনায়াসেই সকলকে টেক্কা দিতে পারেন। সম্প্রতি শ্রদ্ধার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে শ্রদ্ধার পরনে রয়েছে সাদা রঙের স্প্যাগেটি স্লিভ শর্ট ড্রেস। ড্রেসটির ডিপ নেকলাইনে রয়েছে হালকা গোলাপি রঙের লেস। এর সাথে মানানসই করে শ্রদ্ধা পরেছেন হালকা পেনডেন্ট, কানে ইয়ারিং ও হাতে ব্রেসলেট। গয়নাগুলি সোনালি রঙের। পায়ে রয়েছে সাদা রঙের পাম্পস। চুল খোলা রয়েছে। শ্রদ্ধা সব মিলিয়ে চারটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলির মধ্যে দুটিতে গয়না পরা রয়েছে, দুটিতে নেই। ড্রেসটি এতটাই সুন্দর, গয়না না পরা ছবিগুলিই চোখ টেনেছে বেশি। ছবির ব্যাকগ্রাউন্ড ফুশিয়া পিঙ্ক রঙের। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রদ্ধা লিখেছেন, অত ভাবার সত্যিই কি প্রয়োজন আছে। শুধুমাত্র গোলাপি রঙ পারে নজর কাড়তে।

সম্প্রতি শ্রদ্ধা মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন। ব্যাঙ্গালোর থেকে এদিন মুম্বই ফিরেছেন তিনি। এয়ারপোর্ট লুকেও শ্রদ্ধা নজরকাড়া। কালো জিনস, ব্লু ডেনিম জ্যাকেট ও ব্রাউন রঙের সানগ্লাসে তিনি গরমের মধ্যেও আরামদায়ক অথচ স্টাইলিশ পোশাক খুঁজে নিয়েছেন।

লব রঞ্জন (Luv Ranjan) পরিচালিত ফিল্মে অভিনয় করছেন শ্রদ্ধা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। ফিল্মটির নাম এখনও ঠিক হয়নি। তবে ফিল্মটি রিলিজ করবে 2023 সালে। অপরদিকে শ্রদ্ধার হাতে রয়েছে পঙ্কজ পরাশর (Pankaj Parashar) পরিচালিত কমেডি ফিল্ম ‘চালবাজ ইন লন্ডন’।