বিনোদন

খোলামেলা ব্লাউজে ফুটন্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন ন্যাশনাল ক্রাশ ‘রশ্মিকা’

‘পুষ্পা’ (Pushpa) সিনেমার ‘শ্রীভল্লি’ এখন দেশ ছেড়ে বিদেশেও জনপ্রিয়। সিনেমার এই গান ‘শ্রীভল্লি’ (Srivalli) লোকের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে। সিনেমার নায়িকা রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna) ‘জাতীয় ক্রাশ’- এর তকমা অনেকদিন আগেই পেয়েছেন। সম্প্রতি এবার এই জাতীয় ক্রাশের কিছু ফটোশুট সামনে এসেছে। ইনস্টাগ্রামের (Instagram) মাধ্যমে এই ছবিগুলি মুহূর্তেই ভাইরাল হয়েছে।

রশ্মিকার পরনে নীল রঙের লেহেঙ্গা ও হাফহাতা ব্লাউজ। সম্পূর্ণ লেহেঙ্গাটিতে সাদা জড়ির কাজ করা। নুড মেকআপ, গোল্ডেন হাইলাইট করা চুল, কানের দুল মুহূর্তেই কেড়ে নিয়েছে পুরুষ নেটিজেনদের মন। ইন্ডিয়ান ট্রেডিশনাল লুকে ধরা দিয়েছেন রশ্মিকা। ব্লাউজের ফাঁকে সুস্পষ্ট বক্ষ-বিভাজিকা।

ফটোর ক্যাপশনে রশ্মিকা লিখেছেন -‘চেষ্টা করছি এমন একটা পোজ দিতে’। সঙ্গে একটি হাসির ইমোজি দিয়েছেন। মূলত হাসি মুখে ক্যামেরার সামনে পোজ দিতেই তার এমন ক্যাপশন। বিখ্যাত ডিজাইনার মনীশ মালহোত্র (Manish Malhotra) -র ডিজাইন করা এই লেহেঙ্গাটি। মুহূর্তেই লক্ষ লক্ষ লাইক ও কমেন্ট পড়েছে ফটোটিতে। যেমন এক নেটিজেন লিখেছেন- ‘ক্রাশমিকা’। অন্য একজন লিখেছেন -‘রশ্মিকা তোমাকে কতবার বলেছি এমন ধরণের ফটো দিও না, বার বার মরে যেতে ভালোলাগে না’।

চলতি বছরেই রশ্মিকার ‘Aadavaallu Meeku Johaarlu’, ‘Mission Majnu’ সিনেমা বড়ো পর্দায় আসার কথা। উল্লেখ্য, কয়েকদিন আগেই মুম্বাইতে তাকে Dharma Production -এর অফিসে দেখা গিয়েছিলো। জল্পনা চলছে একটি বড়ো প্রজেক্টে করণ জোহারের পরের ‘ধর্মা গার্ল’ নাকি রশ্মিকাই হতে চলেছে।

Related Articles