বিনোদন

রাত কালো বিকিনিতে ফুটন্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী মধুমিতা সরকার

টলিউড ইন্ডাস্ট্রির এক অত্যন্ত জনপ্রিয় ও সুপরিচিত অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোটপর্দায় ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেছিলেন তিনি। স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’ থেকে দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা লাভ করেন মধুমিতা। এর পরে তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক কাজের সুযোগ পেয়েছেন তিনি। বর্তমানে ওটিটি থেকে শুরু করে বড়পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

২০২০ সালে বড় পর্দায় প্রথম কাজ করেন মধুমিতা। জনপ্রিয় অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লাভ আজকাল পরশু’ তাঁর প্রথম সিনেমা। এরপরে এক‌ই বছরে তাঁর দ্বিতীয় সিনেমা ‘চিনি’ মুক্তিলাভ করে। এই দুই সিনেমাতেই তাঁর অভিনয় প্রশংসিত হয়। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে ‘হ‌ইচ‌ই’-এ মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘উত্তরণ’ মুক্তি পেয়েছে, সেটিও জয় করেছে দর্শকদের মন। অভিনয় ছাড়াও মডেলিংয়েও সমানভাবে দক্ষ তিনি। বেশিরভাগ সময়ই বিভিন্ন ফটোশ্যুটে অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী।

সেইসব ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় নিজস্ব অ্যাকাউন্টে মধুমিতা অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন। নিজের বোল্ড লুকের জন্য নেট দুনিয়ায় প্রায়‌ই ভাইরাল হয়ে থাকেন। ইনস্টাগ্রামে ২ মিলিয়ন ফলোয়ার্সের অধিকারিণী এই জনপ্রিয় অভিনেত্রী।
সম্প্রতি মধুমিতার আরেক সাহসী ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভার্চুয়াল দুনিয়ায়। কালো পোশাকে তাঁর রূপের আগুন যেন ঝরে পড়েছে ছবিতে। এক কালো লেহেঙ্গায় তিনি ধরা দিয়েছেন ক্যামেরার লেন্সে।


লেহেঙ্গার উপরিভাগের অংশ সম্পূর্ণ নেটের এবং তাতে পাথরের কাজ করা রয়েছে, তাঁর ভেতরের কালো অন্তর্বাস একেবারেই সুস্পষ্ট ছবিতে। তাঁর উন্মুক্ত নাভি, গভীর বক্ষবিভাজিকা ও ক্ষীণ কটি নেটিজেনদের ঘুম কেড়েছে। সাথে কানে বড় ঝুমকো ও মানানসই মেক‌আপে তাঁকে ভীষণ মোহময়ী দেখাচ্ছে। প্রায় ৫০ হাজারেরও বেশি মানুষ কয়েক ঘন্টার মধ্যেই তাঁর এই ছবিতে লাইক করেছেন।

Related Articles