×
বিনোদন

একসূত্রে বাঁধা পরা ১৩টি বসন্ত পূর্ণ হল,সুন্দর মুহূর্তকে ফ্রেমবন্দি করলেন বিশ্বনাথ বসু

Advertisements
Advertisements

আজকাল খবরের মাধ্যমগুলো খুললেই চোখে আসে বিচ্ছেদ ও পরকীয়া সংক্রান্ত খবরাখবর। বিনোদন দুনিয়ায় যারা কাজ করেন তাদের সঙ্গে এই বিচ্ছেদ ও পরকীয়ার এক রসালো সম্পর্ক রয়েছে। হঠাৎ করে বিয়ের সানাই বেজে উঠছে, হচ্ছে কর্পোরেট বিয়ে, এমনকি দামী জায়গায় মধুচন্দ্রিমা, তারপরেই ফুড়ুৎ করে পাখি পালানোর মতন হয় বউ পালায় নয় বর। এমন বর্বর কাহিনী এখন খবরের পাতায় জলভাত। কিন্তু, এই সব থেকে একটু আলাদা ভাবে মাঠে খেলছেন অভিনেতা বিশ্বনাথ বসু (Biswanath Basu)। শুধু তিনিই যে জ্বলন্ত উদাহরণ এমনটা নয়, এমনও অনেকেই আছেন যারা বিয়ে ব্যাপারটিকে শ্রদ্ধার সঙ্গে দেখেন এবং আমরণ চেষ্টা করেন বিয়ে টিকিয়ে রাখার।

Advertisements

সম্প্রতি, ১৩ বছরের দাম্পত্য সুখ কাটিয়ে উঠলেন অভিনেতা বিশ্বনাথ বসু। প্রায় ২১ বছরেরও বেশি সময় অভিনয় দুনিয়ায় বিশ্বনাথ বসু। কোনও নায়িকার সঙ্গে তাঁকে নিয়ে গুঞ্জন নেই তার। বিবাহিত জীবনে কোনো আঁচ আসতে দেননি তিনি। চুটিয়ে ১৩ বছর ধরে সংসার করছেন।

থিয়েটারের মঞ্চ থেকে টেলিভিশন এবং সিনেমা, সর্বত্র চুটিয়ে কাজ করেছেন বিশ্বনাথ বসু। দর্শকদের ভালবাসায় সকলের প্রিয় অভিনেতা হয়ে উঠেছেন। তিনি যেমন কৌতুক করতে জানেন তেমনই জানেন কড়া হাতে স্ত্রী শাসন করতে। ‘জলনুপুর’ বা ‘সুবর্ণলতা’ দুই ধারাবাহিকে বিশ্বনাথ বুঝিয়ে দিয়েছেন যে তিনি সবরকম চরিত্রে সাবলীল। তেমনই সাবলীল ব্যাক্তিগত জীবনেও।

সম্প্রতি, বিবাহ বার্ষিকীর দিনে স্ত্রীর মাথায় নতুন করে সিঁদুর তুলে দিলেন বিশ্বনাথ। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘মা দুর্গার দেখানো পথে ১৩বছর অতিক্রান্ত। চোখ বন্ধ করে ভরসা করা যায় আমাদের আগামীকে।’ বিশ্বনাথের সমস্ত স্ট্রাগলে পাশে থেকেছেন তার স্ত্রী দেবিকা। Sanbad 24 online এর তরফ থেকে বিশ্বনাথ ও দেবিকার জন্য আন্তরিক প্রীতি শুভেচ্ছা ও শুভ কামনা।

Advertisements