বিনোদনভাইরাল ভিডিও

কিশোর পুত্র অমিত কুমারের সঙ্গে একই মঞ্চে সুর মেলালো বাংলার মেয়ে বিদিপ্তা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

টেলিভিশনের পর্দায় হওয়া বিভিন্ন নাচ গানের রিয়েলিটি শো-এর মাধ্যমে অনেক শিল্পীদের খুঁজে পাওয়া যায়। ঠিক সেরকমই হিন্দি চ্যানেলের একটি জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল সিজন ১৩’। অন্যান্য অনেক প্রতিযোগিতার পাশাপাশি এবার ইন্ডিয়ান আইডলের (Indiam Idol) মঞ্চে দেখা গেছে বাংলার মেয়ে বিদিপ্তা চক্রবর্তীকে। যে জি বাংলার (zee bangla) সারেগামাপা এর ২০২০-২১ সিজনের ফাইনালিস্ট ছিল। মাত্র সাড়ে তিন বছর বয়স থেকে বিদিপ্তার গানের যাত্রা শুরু হয়েছিল, বর্তমানে তার গান হাজারো দর্শককে মুগ্ধ করে।

এর আগেও বাংলা থেকে অনেক প্রতিযোগী ওই রিয়ালিটি শো-এর মঞ্চে অংশগ্রহণ করেছিল। ঠিক যেরকম গত সিজনে বাংলা থেকে অরুনিতা গিয়েছিল ইন্ডিয়ান আইডল ১২-এর প্রতিযোগিতায় কিন্তু একটুর জন্য বিজয়ীর ট্রফি পর্যন্ত এসে পৌঁছাতে পারেনি সে। তবে এক্ষেত্রে বিদিপ্তা কিন্তু বেশ এগিয়ে, নিজের এক চুলও জায়গা ছাড়তে সে নারাজ।

 

View this post on Instagram

 

Shared post on

এই মঞ্চে অনেক প্রতিভাবান বিচারক থাকার পাশাপাশি, নানান বড় মাপের গায়ক-গায়িকাদের আগমনও ঘটে। এবার সোনি টিভির ইন্ডিয়ান আইডল ১৩- এর মঞ্চে এসে উপস্থিত হলেন কিশোর-পুত্র –‘অমিত কুমার’ (Amit Kumar)। ওই দিনেই মঞ্চে বিদিপ্তা ‘পরদেশীয়া ইয়ে সাচ হে পিয়া’ গানটি গেয়েছিল। স্বাভাবিকভাবেই তার গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিল সকলে, এমনকি অমিত কুমার পর্যন্ত। সে আরেকটি গান গাওয়ার অনুরোধ জানাতেই, মঞ্চে অমিত কুমার এবং বিদিপ্তাকে একই সাথে সুর মেলাতে শোনা গিয়েছিল ‘কেহে দু তুমহে’ গানেতে। স্বাভাবিকভাবেই দর্শকদের মন কেড়েছে সেই পারফরমেন্স।

Related Articles