বিনোদন

ফের দুর্দান্ত গান গেয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ কাঁপালো বাঙালির মেয়ে বিদিপ্তা! প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোদপুরের মেয়ে বিদিপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty); যার সাড়ে তিন বছর বয়স থেকে গানই ছিল নেশা। দিদিকে দেখে গানের তালিম নেওয়া শুরু করেছিল একরত্তি বিদিপ্তা। ২০২০-২১ সালে সারেগামাপার মঞ্চে ফাইনালিস্ট প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল বিদিপ্তাকে। বর্তমানে ইন্ডিয়ান আইডল ১৩- এর প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছে বিদিপ্তা।


গত ১০ই সেপ্টেম্বর থেকে সোনি টিভির পর্দায় শুরু হয়েছে, ‘ইন্ডিয়ান আইডল সিজন ১৩’; যেখানে বিচারকের আসনে নেহা কক্কর (Neha Kakkar), হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) সহ বিশাল দাদলানি (Bishal Dadlani) -কে দেখা গেছে। ইতিমধ্যেই বিদিপ্তা বিচারকদের মনে এক আলাদা জায়গা করে নিয়েছে। সম্প্রতি সোনি টিভির ইনস্টাগ্রাম পেজের একটি ভিডিওর মাধ্যমে বিদিপ্তার গান আবারও ভাইরাল (viral) হয়েছে। সেখানে তাকে গাইতে শোনা গেছে, ‘প্রেম রতন ধন’ সিনেমার টাইটেল ট্র্যাকটি।


স্বাভাবিকভাবেই বিচারকের আসনে বসা সবাই বিদিপ্তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। নেহা কাক্কার তো নিজের সিটে বসেই নাচতে শুরু করে দিয়েছিলেন! অপরদিকে গানের তালে কোমর দুলিয়েছেন বিশাল দাদলানিও। হিমেশ রেশমিয়া কে বলতে শোনা গেল, “তুমি একজন কমপ্লিট পারফর্মমার, তুমি সত্যিই সুপারস্টার”। এছাড়া বিভিন্ন পারফর্মমারও বিদিপ্তার গানটি বেশ উপভোগ করেছে। টিভির এপারে বসে থাকা দর্শকরাও অত্যন্ত আনন্দ পেয়েছে বাঙালি কন্যা বিদিপ্তার এই গানে।

Related Articles