বিনোদন

ক্ষমা চাইলেন ‘ভুবন বাদ্যকর’! আবারও ব্যাবসায় ফিরবেন ‘কাঁচাবাদাম’ গানের স্রষ্টা

ভুবন বাদ্যকর(Bhuban Badyakar) এখন পুরোপুরি গায়ক। তার বাদাম বেঁচার দিন কার্যত গত হয়েছে বেশ কিছু দিন। কাঁচা বাদাম(Kacha Badam) গানের পরে তিনি ‘আমার নতুন গাড়ি’ গান বেঁধেছে। ক্যামেরার সামনে তা কার্যত শুনিয়েও দিয়েছেন তিনি। তবে ভবিষ্যতে অ্যালবাম ও লাইভ শো করার বেশি পরিকল্পনাই আছে তার। তার মাঝেই সামনে আসলো এক নতুন সংবাদ।

ভুবন বাদ্যকরের ঘনিষ্ট সূত্রে জানা গিয়েছে, এক বিদেশী গায়কের সাথে র‌্যাপ গান করার প্রস্তাব পেয়েছেন তিনি। প্রস্তাবটি ভুবন বাবুর কাছে সপ্তাহ খানেক আগে এসেছে। তবে এর উত্তরে বাদাম কাকু এখনই কিছু জানাননি। বিদেশী সেই গায়ক কে সেই ব্যাপারে জানা সম্ভব হয়নি। তাহলে কি তিনি সত্যি এবার ভারতের গায়কের খাতাতেই নাম লেখালেন? এই প্রশ্নই কিন্তু ঘুরে ফিরে আসছে বারবার মানুষের মনে।

এর মধ্যে একটি সেকেন্ড হ্যান্ড চার চাকা গাড়িও কিনে নিয়েছেন ভুবন বাদ্যকর। নিজে গাড়ি চালানো শিখতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়েন। যার কারণে সিউড়ি হাসপাতালে তাকে ভর্তিও করানো হয়। বুঁকে খানিক চোট পেয়েছিলেন তিনি। অনেকগুলি লাইভ শো করার কথা ছিলো তার। যে গুলি এক্সিডেন্টের কারণে বাতিল করতে হয়েছে।

এখন তিনি অবশ্য আগের থেকে সুস্থ আছেন। আবার গান করতেও দেখা যাচ্ছে তাকে। তাঁর গানের কপি রাইটের জন্য বোলপুরের একটি রিসর্টে এসেছিলেন বাদাম কাকু। সময় বুঝে সাংবাদিকদের মুখোমুখি ক্ষমা ও চেয়ে নেন। জানান -‘ আমি সেলিব্রিটি মানেই বুঝি না। মানুষ আমাকে এই জায়গায় এনেছে। আমি ক্ষমা চেয়ে নিচ্ছি’। আসলে কিছুদিন আগে সাংবাদিকদের সামনে ভুবনবাবু বলেছিলেন, ‘আমি এখন সেলিব্রেটি। এখন যদি বাদাম বিক্রি করি তাহলে লজ্জায় পড়ে যাব।’ এরপরই নেটিজেনদের রোষের মুখে পড়েন বাদাম কাকু। তাই নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে বলেছেন,‘আজ সবাই আমার পাশে আছেন। যেদিন থেকে কেউ আমার পাশে থাকবেন না তখন আমি আবার বাদাম বিক্রি করব।’

Related Articles