আর বাদাম বিক্রি করবেন না! যোগ্য সম্মান পেতে নিজের ইউটিউব চ্যানেল খুললেন ভুবন বাদ্যকর

Bhuban Badyakar

ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) এখন যে সেলিব্রেটি তা আর আলাদা করে বলে দিতে হবে না। তিনি নিজেও একথা সাংবাদিকের ক্যামেরার সামনে বলেছেন। তারপরে অবশ্য সাধারণ মানুষের হাসি-মজার পাত্র হয়ে উঠেছিলেন। তবে যাই হোক তার অর্থনৈতিক উন্নতি কিন্তু তেমন একটা হচ্ছে না সে কথা বরাবরই জানিয়েছেন।
Bhuban Badyakar

যে কারণে কয়েকদিন আগেই বীরভূমে ভুবন বাবুর বাড়িতে মনোজ দে (Manoj Dey) নামের এক ইউটিউবার (Youtube) গিয়েছিলেন। তিনি বিশেষত ভুবন বাবুকে সাহায্য করতেই গিয়েছিলেন। তার কাঁচা বাদাম (Kacha Badam) গান নিয়ে সবাই অর্থ রোজগার করছেন। কিন্তু তিনি নিজে সেই ভাবে কোনো অর্থ সাহায্য পাচ্ছেন না। এই দাবি তুলেছিলেন মনোজ।
Bhuban Badyakar

যে কারণে তিনি ও তার নিজের টিম একসাথে ভুবন বাবুর নামে একটি ইউটিউব চ্যানেল খুলে দেন। যেখানে তিনি তার নিজের মতো কনটেন্ট আপলোড করতে পারবে। ‘Bhuban Badyakar’ নামের তার ইউটিউব চ্যানেলটিতে ইতিমধ্যেই ২২ হাজারের বেশি সাবস্ক্রাইবার হয়ে গেছে।

‘Manoj Dey Vlogs’ নামের এই ইউটিউবারের টাটা হ্যারিয়ার গাড়িটা খুব পছন্দ হয়েছে ভুবন বাবুর। তিনি নিজেও একটা সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছে সে কথা সবাই জানে। গোধূলি বেলা মিউজিক স্টুডিওর কাছে ৩ লক্ষ টাকায় নিজের গানের সত্ব বিক্রি করেছেন। বিভিন্ন লাইভ অনুষ্ঠান ও হোটেল রেস্তোরাঁতে ইভেন্টে গান গাইছেন তিনি। এখন দেখা যাক গান করে জীবন থেকে অর্থকষ্ট কতটা দূর করতে পারেন তিনি।