জিৎ-এর সামনেই খুল্লামখুল্লা স্ত্রীর গালে চুমু খেলেন ভুবন বাদ্যকর, মুহূর্তে ভাইরাল ভিডিও

Bhuban Badyakar

স্টার জলসার (Star Jalsha) পর্দায় আসতে চলেছে নতুন রিয়েলিটি শো ‘ইসমার্ট জোরি’। অভিনেতা জিৎ (Jeet)-এর সঞ্চালনায় এই রোম্যান্টিক শো দর্শকদেরও ভালো লাগবে বলেই আশা করা হচ্ছে। অভিনেতার খোলস থেকে বেরিয়ে এবার সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। তাই, দর্শকরাও বেশ উচ্ছসিত এই শো নিয়ে।

এই শোয়ের মঞ্চে হাজির হবেন ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)। তবে, তিনি একা নন। রোম্যান্টিক এই রিয়েলিটি শোয়ের মঞ্চে হাজির থাকবেন ভুবন বাবুর স্ত্রীও। আর এদিনের এই পর্বে উঠে আসবে ভুবন বাদ্যকারের সাংসারিক জীবনের কথা। ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের দৌলতে এখন তাঁর জনপ্রিয়তা তুঙ্গে।
Bhuban Badyakar

এক কথায় তিনি এখন সেলিব্রেটি। আর সেই দৌলতে এখন বেশ ভালোই দিন কাটছে তাঁর। তবে, প্রথমে যে এমনটা ছিল না তা সকলেই আন্দাজ করতে পারেন। সামান্য বাদাম বেচে কীভাবে সে এবং তাঁর স্ত্রী মিলে কোনোভাবে দিন গুজরান করেছেন সে কথাও উঠে আসবে।

তবে, এত কষ্টের পরও তাঁরা একে অপরের হাতে হাত রেখে কাটিয়েছেন চিরকাল। ভরসা হয়ে থেকেছেন একে অপরের। আর সেটাই আসল ভালোবাসা। এদিনের পর্বে ভুবন বাবুকে তাঁর স্ত্রীর গালে ‘চুমু’ খেতেও দেখা যাবে। ২৬ মার্চ, রবিবার জিতের এই শোতে হাজির হবেন তাঁরা। নানান জানা-অজানা গল্প নিয়ে এদিনের ‘ইসমার্ট জোরি’র পর্ব কেমন হতে চলেছে সেটাই এখন দেখার।