নতুন গানের শুটিং করতে মুম্বই উড়ে গেলেন ‘ভুবন বাদ্যকর’! রইল ভিডিও

Bhuban Badyakar

বীরভূমের অজ পাড়াগাঁয়ের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) এখন ইন্টারনেটের সেনসেশন। ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের দৌলতে এখন তাঁর জগৎ জোড়া খ্যাতি। দেশ ছাড়িয়ে বিদেশেও এই গানের জনপ্রিয়তা তুঙ্গে। সেলিব্রেটি হোক বা সাধারণ মানুষ এমনকি ৮ হোক বা ৮০ সকলের মুখে মুখে ঘুরছে এই গান।
Bhuban Badyakar
কিছুদিন আগেই একটি হোটেলে গান গাইতে এসে ভুবন বাবু জানিয়েছিলেন যে তিনি এখন সেলিব্রেটি আর তাই তাঁর পক্ষে বাদাম বিক্রি করা আর সম্ভব নয়। যদিও এহেন বেফাঁস মন্তব্যের জন্য পরে ক্ষমাও চেয়েছেন তিনি। এখন তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া।
Bhuban Badyakar

সম্প্রতি বীরভূম ছেড়ে আরব সাগরের তীর মুম্বাইতে পাড়ি দিয়েছেন বাদাম কাকু। যদিও নতুন গান বাঁধার উদ্যেশে। তাঁর সঙ্গে ছিলেন ছেলে ও আরও তিনজন। একেবারে ধুতি, ফতুয়ার বেশ ছেড়ে অন্য মর্ডান লুকে ধরা দিয়েছেন বাদাম কাকু। এতদিন তাঁকে সকলেই বোস্টম লুকে দেখে এসেছেন। যার সবসময়ের সঙ্গী তিলক ও জপের মালা।
Bhuban Badyakar

কিন্তু মুম্বইতে (Mumbai) পা রেখে একেবারে ঘোল বদলে ফেলেছেন বাদাম কাকু। পরনে রয়েছে গোলাপি রঙের শার্ট। তার উপর কালো রঙের ব্লেজার। গলায় একাধিক গয়না। চুলে স্পাইক করা। হাতে আংটি ও ব্রেসলেট। তাঁর এই লুক দেখে রীতিমতো অবাক হয়েছেন সকলেই। যদিও দিনের দিনই তিনি ফিরে এসেছেন কলকাতায়। এমনকি মুম্বাই যাওয়া প্রসঙ্গে বাদাম কাকু বলেছেন যে ‘নতুন শহরে পা রেখে আনন্দ হচ্ছে। এই প্রথম মুম্বাই আসা। অল্পবয়সীদের মতো আমাকে সাজানো হয়েছে। আমি খুব খুশি’।

আপাতত বাদাম কাকু তাঁর গানের দৌলতে বিশ্বজোড়া খ্যাতি অর্জন করেছে। আর সেই খ্যাতির জোরেই তিনি সকলের কাছে পরিচিত মুখ হয়ে উঠেছেন।