ইউটিউবারের টাটা হ্যারিয়ার গাড়িতে চড়ে যা বললেন ভুবন বাদ্যকর! দেখুন ভিডিও

Bhuban Badyakar

মনোজ দে নামের এক ব্যক্তি নিজের ইউটিউব চ্যানেলে একটি ভ্লগ আপলোড করেছিলেন। যেখানে দেখা গেল বীরভূমে ভুবন বাবুর গ্রামে গেছেন মনোজ। ভুবন বাবুর সাথে দেখা করে সোশ্যাল মিডিয়াতে (Social Media) ভুবন বাবুর নামে বিভিন্ন একাউন্ট খুলে দিয়েছেন তিনি। মনোজ বলেন, ভুবন বাবুর গান ব্যবহার করেই অনেকে টাকা ইনকাম করছে। কিন্তু আদতে তিনি কিছু পাচ্ছেন না।

তাই সোশ্যাল মিডিয়া থেকে তিনি যাতে নিজেই গান বা ভিডিও বানিয়ে ইনকাম করতে পারেন সেই ব্যবস্থা করে দিয়েছেন। এর পরেই মনোজের নিজের গাড়ি ‘টাটা হ্যারিয়ার’ (Tata Harriar) চড়েন ভুবন বাবু। সামনের সিটে সটাং বসে পরেন তিনি। গাড়ির সানরূফ সব থেকে বেশি পছন্দ হয়েছে তার। তবে বৃষ্টি হলে গাড়ির মধ্যে জল ঢুকে যাবে এমন ধরণের প্রশ্নবান ছুঁড়ে দেন মনোজের দিকে।

গাড়ির শখ যে ভুবন বাদ্যকারের আছে তা আর আলাদা করে বলে দিতে হবে না। যে কারনেই এই নতুন গাড়িটি বেজায় মনে ধরেছে তার। ‘Monoj Dey vlog’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি কয়েকদিন আগেই আপলোড করা হয়েছিল। মনোজ ভুবন বাবুর বাড়ি থেকে সোজাসুজি তারাপীঠ চলে যায়। যদিও ভুবন বাবুকে যেতে বলছিলেন সে যায়নি। ৯.৫ লক্ষ ভিউস ছাড়িয়ে গেছে ভিডিওটিতে। নেটিজেনরা মনোজ বাবুর বেশ প্রশংসাই করেছেন কমেন্ট বক্সে।