বিনোদন

‘কাঁচা ড্রাইভার’ নিকলা ভুবন বাদ্যকর! গুরুতর চোট পেয়ে হাসপাতালে ভর্তি বাদাম কাকু

ভুবন বাদ্যকার (Bhuban Badyakar) বাদাম বিক্রেতা থেকে গায়ক হয়ে উঠেছেন বেশ কিছু দিন হলো। তিনি সংবাদ মাধ্যমে জানিয়েই দিয়েছেন তিনি এখন সেলিব্রেটি। তাই বাদাম বেচলে তার সম্মান হানি হতে পারে। এই কথা বলার পর তাকে নিয়ে ট্রোলও হয়েছেন প্রচুর। তবে জানা যাচ্ছে, এবার গায়ক ভুবন বাদ্যকার গাড়ি চালানো শিখতে গিয়ে গুরুতর একটি অ্যাক্সিডেন্ট-এর সম্মুখীন হয়েছেন।

সোমবার সকালেই বীরভূমের দুবরাজপুরের লক্ষ্মীনারায়ণপুরের কাছে নিজের গাড়িটি চালানো শিখছিলেন তিনি। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সেই গাড়ি। তখনই রাস্তার পাশে ধাক্কা মেরে দেয়। সাথে সাথে তাকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায়, তার বুকে চোট লেগেছে। তবে

চিকিৎসকদের কথা অনুযায়ী, তিনি এখন সম্পূর্ণ বিপদমুক্ত।ভুবন বাবু বলেছেন – ‘গাড়ি চালানো শেখার জন্য একটি পুরোনো গাড়ি কিনেছিলাম। সেই গাড়িটি চালানো শিখছিলাম। হঠাৎ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধাক্কা মারে তাতে বুকে চোট লেগেছে’। এই খবর সামনে আসতেই তার অনুরাগীরা দ্রুত সুস্থতা কামনা করেছেন। সবারই আশা কয়েকদিনের মধ্যেই তিনি ভালো হয়ে উঠবেন ও তার গলা থেকে আবারও ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) শোনা যাবে।

Related Articles