বিনোদনভাইরাল ভিডিও

মহা সংকটে ভুবন বাদ্যকর, অতিরিক্ত জনপ্রিয়তা ডেকে আনল বিপদ!

সম্প্রতি বীরভূম ছাড়িয়ে সমগ্র দেশে ছড়িয়ে পড়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ গান। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ কেউই বাদ যায়নি এই গানের তালে কোমর দোলাতে। এমনকি দেশের সীমানা ছাড়িয়ে বিদেশেও পাড়ি দিয়েছে এই ‘কাঁচা বাদাম’। এই গানকে নিয়ে অভিনেতা অভিনেত্রী এবং খ্যাতনামা ব্যক্তিরাও সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও বানাচ্ছেন। এক সাধারন বাদাম বিক্রেতা থেকে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন ভুবন (Bhuban Badyakar)। ‘কাঁচা বাদাম’ গান সাত সমুদ্র পার করেছে। ভারত-বাংলাদেশ ছাড়িয়ে এই গান এখন পৌঁছে গিয়েছে দক্ষিণ আফ্রিকা, উত্তর কোরিয়া, ইউরোপ, তানজানিয়া এবং আমেরিকা সহ একাধিক দেশে।

সুদূর আফ্রিকার মা-মেয়ের রিল থেকে টলিউড বলিউড সেলিব্রেটিদের রিল ভিডিও সব জায়গায় এখন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়াল জুড়ি গ্রামের সাদাসিধে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) এর ‘কাঁচা বাদাম’ গান ছড়িয়ে পড়লেও তাঁর পরিস্থিতি এখন সঙ্কটজনক। ভুবন বাবু জানিয়েছেন, ‘একজন সেলিব্রিটি হয়ে কিভাবে বাদাম বিক্রি করতে যাব’! তিনি আরো জানিয়েছেন যে ‘এখন বাদাম বিক্রি করতে গেলে লোকে বলবে সেলিব্রিটি হয়ে বাদাম বিক্রি করছে। কেউ বাদাম নেবে না’।

ভুবন বাদ্যকর বর্তমানে খুবই সংকটজনক পরিস্থিতির মধ্যে আছেন। তিনি জানিয়েছেন, ” আবার করোনা বেড়ে যাওয়ার পর থেকে গান করারও সুযোগ পাওয়া যাচ্ছে না। কোথাও কোনো অনুষ্ঠানে সুযোগ পেলেও তা ক্যান্সেল হয়ে যাচ্ছে। তাই চিন্তা হচ্ছে কিভাবে সংসার ম্যানেজ হবে। যেটুকু ছিল তা বসে বসে খেয়ে ফেলছি। দু এক বস্তা চাল ছিল তাও খাওয়া হয়ে যাচ্ছে “। এর পাশাপাশি তিনি জানিয়েছেন, ” এখন কি করি ওই চিন্তাই আমার মাথায় ঘুরছে। রাতে ঘুম হয় না। এখন বাদাম বিক্রি করতে গেলে বাদাম বস্তায় ভরা থাকবে আর মানুষজন আমাকে ঘিরে ধরবে। আর বলবে একটা সেলফি নিই, একটা ফটো তুলি, কাঁধে ঝোলাঝুলি করবে, চুম্মা পর্যন্ত নিয়ে নেবে “।

Related Articles