উদ্দাম রোম্যান্সে মাতলেন নিরহুয়া এবং কাজল, ভিডিও দেখে ঘুম উড়ল দর্শকদের

Bhojpuri Song

ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে মানেই সুপারহিট।

ইউটিউবে নিরহুয়া এবং কাজল রাঘবানির জুটি এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই মুহূর্তে যে কোটি ভোজপুরি জুটি বেশ জনপ্রিয় তার মধ্যে এটি অন্যতম। এই জুটির প্রায় প্রত্যেকটি ভিডিও বেশ বেশ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই জুটির একটি নতুন গান এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।

এই গানটির নাম ‘দবে পাও আইয়ে নজরিয়া বাঁচাকে’। ভোজপুরি মুভি এবং অন্যান্য গান যারা দেখতে ভালোবাসেন তাদের জন্য এই গানটি বেশ পছন্দের হয়ে উঠেছে। এই গানে নীরহুয়া এবং কাজলের কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে। এই গানটি গেয়েছেন কল্পনা এবং এই গানটি লিখেছেন প্যরে লাল যাদব। এই গানের সংগীত দিয়েছে রাজেশ রজনীশ। আর সিনেমাটির পরিচালনা করছেন সন্তোষ মিশ্রা। দেখে নিন এই গান