Thursday, January 20, 2022

তাহলে কি সত্যিই অভিনয় থেকে সন্ন্যাস গ্রহণ করলেন ভাস্কর চট্টোপাধ্যায়! সোশ্যাল মিডিয়ায় অবশেষে মুখ খুললেন স্বয়ং অভিনেতা

সোশ্যাল মিডিয়া এমনই একটা মাধ্যম, যার হাত ধরে সকলেই প্রায় নিজেদের মনের কথা, কাজের কথা প্রকাশ করে থাকেন। তেমনই এক উল্লেখযোগ্য কথা ঘোষণা করলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। এদিন, ফেসবুকের পেজে ভাস্বর লেখেন যে ইন্ডাস্ট্রির কিছু মানুষ নাকি রটাচ্ছে ভাস্বর অভিনয় ছেড়ে দিচ্ছেন। এবং তিনি আর অভিনয় করছেন না ও সব ছেড়ে চলে যাচ্ছেন। ব্যাপারটা কি সত্যি?

এই সত্যি মিথ্যার উত্তর ভাস্বর নিজেই দিয়েছেন। যারা মিথ্যে কথা রটিয়ে দিয়েছেন তাদের কথা যেমন তুলে ধরেছেন তেমনই নিজের কথাও প্রকাশ করেছেন ভাস্বর। ফেসবুক দেওয়ালে স্পষ্ট করে লিখেছেন, ” এই আমাকে দেখুন, আমি কিন্তু মন দিয়ে serial, film, series সব কিছু করছি। তার মধ্যেও বেড়াতে যাচ্ছি, ভাষা শিখছি, বই লিখছি…..”

NGO র কাজ নিয়ে বহুদিন ধরে অ্যাক্টিভ থেকেছেন ভাস্বর। বিশেষ করে কাশ্মীরের প্রতি তারা আলাদা প্রেম রয়েছে। সেখানকার মেয়েদের বিয়ে দেওয়া থেকে, বন্ধুত্ব স্থাপন, বা দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর মতন অনেক কাজ করেছেন। এইতো কিছুদিন আগেও এক দুঃস্থ কাশ্মীরি মেয়ের পড়ানোর দায়িত্ব নেন ভাস্বর নিজে। অভিনেতার নিজের স্বেচ্ছাসেবী সংস্থা অপর্না ফাউন্ডেশনের তরফে ওই দুঃস্থ মেয়েটির পড়াশোনা দায়িত্ব নেওয়া হয়।

কাজের কথা বলতে গেলেও ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ (Shree Krishna Bhakto Meera) ধারাবাহিকে রাজগুরুর চরিত্রে অভিনয় করছেন ভাস্বর।এছাড়াও পাপ ওয়েব সিরিজে দেখা যায় ভাস্বরকে। একদিকে এনজিও’র কাজ অন্যদিকে অভিনয় দুইই দক্ষতার সঙ্গে করছেন দুই হাতে। তাহলে, তিনি এখনও আছেন অভিনয় জগতে।

⚡ Trending News

আরও পড়ুন