×
বিনোদন

টলিউড কাপিয়ে এবার বলিউডে পাড়ি দিলেন ‘ভাসান বাপি’ ওরফে রোহন! উৎসাহিত দর্শকমহল

Advertisements
Advertisements

ইতিমধ্যেই বাংলা ধারাবাহিকের এক জনপ্রিয় মুখ হয়ে দাঁড়িয়েছে ‘রোহন ভট্টাচার্য’ (Rohan Bhatyacharya)। স্টার জলসার পর্দায় জনপ্রিয় রিয়েলিটি শো, ডান্স ডান্স জুনিয়রের হাত ধরে ভাসাণ বাপি নিমে বেশ খ্যাতি অর্জন করেছেন তিনি। বর্তমানে অবশ্য টেলিভিশন থেকে বেরিয়ে ওটিটি প্ল্যাটফর্মেও পা রাখতে চলেছে সে। এর পাশাপাশি বড় পর্দাতেও খুব শীঘ্রই তাকে দেখা যাবে। তবে বর্তমানে রোহনের নতুন এক ছবি বেশ হইচই ফেলে দিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisements

ছবিতে রোহনকে দেখা গিয়েছিল মুম্বাইতে যশোরাজ ফিল্ম স্টুডিওর সামনে। তার পরনে ছিল একটি নীল রঙের ডেনিম এবং ডিপ নিল ও সাদা রংয়ের প্রিন্টেড টি শার্ট। তার সাথে চোখের সানগ্লাস এবং বুট পড়ে পোজ দিয়ে দাঁড়িয়েছিলেন অভিনেতা। ক্যাপশন জুড়ে ছিলেন, ‘ভিউ’। তবে তার এই ছবি ঘিড়ে রীতিমত উত্তেজনা ছড়িয়েছে টলিপাড়ায়। তার শেয়ার করা ছবিতে শ্রুতিদাস মন্তব্য করেছে ,একটি হার্ট ইমোজি এবং হাততালি। এছাড়া অঙ্গনা রায় লিখেছে ‘ক্রেজি’। সায়ন্তনী গুহঠাকুরতা লিখেছে, ‘দারুন’।

স্বাভাবিকভাবেই তার এই সাফল্যে খুশি হয়েছে গোটা টলি পাড়া। প্রযোজক ‘সুশান্ত দাশ’ পর্যন্ত লিখেছেন যে, যশোরাজের ঠিক উল্টোদিকেই তার অফিস। তাই রোহন তার সাথে দেখা করতে পারত। রোহন জানিয়েছে, পরেরবার সে নিশ্চয়ই দেখা করবে।

 

View this post on Instagram

 

Shared post on

তবে যশরাজের কোন প্রোজেক্টে রোহন কাজ করতে চলেছে সেই বিষয়ে কিছুই পরিষ্কার নয়। অভিনেতা পর্যন্ত এই ব্যাপারে মুখ খোলেনি। তবে আগামী দিনের সৌরদীপ বন্দ্যোপাধ্যায় পরিচালিত, ‘ স্টেয়ার্স টু হেভেন’ ছবিতে বড় পর্দায় দেখা যাবে তাকে। এর পাশাপাশি হইচইতে হোস্টেল ডে নামের একটি নতুন সিরিজ করেছেন তিনি।

Advertisements