বিনোদন

কোলে একরত্তি সন্তানকে নিয়ে এয়ারপোর্টে ক্যামেরাবন্দি ভারতী সিং, ভিডিও দেখে উচ্ছ্বাসিত নেটপাড়ার বাসিন্দারা

কিছুদিন আগেই মা হয়েছেন বিখ্যাত কমেডিয়ান ‘ভারতী সিং’ (Bharati sing)। হর্ষ লিম্বাচিয়ার (Harsh Limbachiya) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পরেই, তাদের সংসারে খুশির জোয়ার বয়ে এনেছে সন্তান ‘লক্ষ্য সিং লিম্বাচিয়া’ (lakshya sing limbachiya) । টিনসেল টাউনে আপাতত ‘গোলা’ নামেই পরিচিত হয়েছে সে একরত্তি। বাবা এবং মা দুজনেই বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে বহুল পরিচিত হলেও, ছেলে কিন্তু স্বতন্ত্রে নিজের পরিচয় তুলে ধরছে। দর্শকেরা প্রায়শই মায়ের সাথে তার দেখা পায়। এবার বিমানবন্দরে মা ভারতী সিংয়ের কোলে গম্ভীর মুখে দেখা মিলল গোলা-র।

ভাইরাল (viral) হওয়া ওই ক্যামেরাবন্দি মুহূর্ততে ভারতী-পুত্রকে দেখা গিয়েছিল, জিন্সের জগার্স এবং সাদা টিশার্ট পরতে। মা ভারতীর পরনেও ছিল সাদা টিশার্ট এবং ট্রাউজার। ক্যামেরায় তাদের একাধিক মুহূর্ত ধরা পড়েছে। পাপারতজিরা বেশিরভাগজনেই ক্ষুদেকে ডেকে বলেছে, “তারা গোলার মামা”। প্রথমে গোলা গম্ভীর হয়ে থাকলেও, তার আসল নাম ‘লক্ষ্য’ বলে তাকে ডাকতেই; সে পাপারাতজিদের দিকে হাসিমুখে তাকায়।

 

View this post on Instagram

 

Shared post on

‘গোলা’ কে তার আসল নাম ধরে ডাকাতে, তার মা ভারতীও বেশ খুশি! তিনি জানান এই প্রথমবার তাকে কেউ সঠিক নামে ডাকল। তিনি আরো বলেন, “গোলা দিদার কাছে ঘুরতে গিয়েছিল, সেখানে তাকে মশা কামড়ে দিয়েছে। ঠিক সেই কারণে মশা তাকে উড়িয়ে নিয়ে যাওয়ার আগেই, ফ্লাইটে করে সে মুম্বাই ফিরে এসেছে”। বর্তমানে সন্তানের দেখভালের পাশাপাশি, চিকিৎসকের নির্দেশ অনুযায়ী ওজন কমাতেও বেশ তৎপর ভারতী। গোলার জন্মের পর আবারো নতুন করে কাজে ফিরতে দেখা গেছে তাকে। তবে বর্তমানে মা ও ছেলেকে নিয়ে প্রায়শই চর্চা হয় সোশ্যাল মিডিয়াতে।

Related Articles