মা হতে চলেছেন ভারতী সিং, বেবি বাম্প ফটো শেয়ার করতেই প্রশংসায় ভরালেন ভক্তরা

Baby Bump

কমেডিয়ান ও সঞ্চালক ভারতী সিং (Bharti Singh) মা হতে চলেছেন। গত বছর ভারতী নিজেই তার ইউটিউব (Youtube) চ্যানেলের মাধ্যমে এই সুখবর সামনে এনেছিলেন। তবে জানা যাচ্ছে পরের মাস অর্থাৎ এপ্রিলেই ভারতী জন্ম দেবেন তার প্রথম সন্তানের। স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya) ভারতীর এই সময়ে সম্পূর্ণ খেয়াল রাখছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

ভারতী সম্প্রতি তার ইন্সটা (Instagram) হ্যান্ডেলে বেবি বাম্প ফটোশুট শেয়ার করেছেন। যেখানে তাকে দারুন এক নতুনত্ব লুকে ধরা গেল। প্যাস্টেল বাদামি রঙের রুফলেড ড্রেস পরেছে ভারতী। তার সাথেই ড্রেসটিতে খুব সুন্দর গোলাপ ফুলের কাজ অনায়েসেই শোভা বৃদ্ধি করেছে। সাথেই ন্যুড মেকআপ লুক, খোলা চুল ও সম্পূর্ণ ভিন্ন পোজে ধরা দিয়েছে হবু মাম্মি।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

ক্যাপশনে আবার ভারতী লিখেছেন ‘যে বাচ্চাটি আসছে তার হবু মা’। প্রায় ১২ লক্ষের কাছাকাছি লাইক এসেছে ফটোটিতে। তার সাথেই প্রচুর মানুষ শুভেচ্ছা জানিয়েছেন ভারতী ও হর্ষকে। যেমন কেউ লিখেছেন -‘অসাধারণ সুন্দর, তোমাদের বেবি দেখার অপেক্ষায় আছি’। আবার অন্য একজন লিখেছে -‘আমার দেখা সব থেকে সুন্দর দিদি’। অধিকাংশ নেটিজেন লাল হার্ট দিয়ে নিজেদের ভালোলাগা জাহির করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

দু দিন আগেই ভারতী-হর্ষ একসাথে ফটোশুট করেছিলেন। যেখানে দুজনেই দারুন সুন্দর পোজ দিয়েছেন। ভারতীকে গোলাপি রঙের ওয়ান পিস ড্রেসে দেখা গিয়েছিলো। অপর দিকে হর্ষকে ডেনিম ব্লেজারে লাগছিলো অসাধারণ। বর্তমানে ভারতী ও হর্ষ দুজনেই ‘Hunarbaaz’ রিয়ালিটি শোতে সঞ্চালকের ভূমিকায় কাজ করছে। প্রেগনেন্সির খবর সামনের আসার পরেও ভারতী তার কাজ চালিয়ে যাচ্ছেন। যে কারণে সবার তাকে বাহবা দিয়েছেন। তবে কবে তারা মা-বা হন এখন সেটাই দেখার।