Thursday, December 9, 2021

সর্বকালের সেরা ১০টি বাংলা সিরিয়াল, যা কোনওদিনও ভুলতে পারবেন না দর্শকরা

ধারাবাহিক দেখতে ভালোবাসেন সবাই। আট থেকে আশি সবাই সন্ধ্যাবেলা হলেই ধারাবাহিকে মজেন। তবে কিছু কিছু ধারাবাহিক শেষ হয়ে গিয়েও সারাজীবন মানুষের মনে জায়গা করে থাকে। রইল সেরকমই কিছু এভারগ্রিন ধারাবাহিকের তালিকা। যা বহুদিন ধরে মানুষের মনের মণিকোঠায় জায়গা করে রয়েছে।

প্রথমেই রয়েছে ইন্দ্রানী হালদার অভিনীত গোয়েন্দা গিন্নি। একজন গৃহবধূর ধীরে ধীরে গোয়েন্দা হয়ে ওঠার গল্প। তার কেস সলভ থেকে শুরু করে নিপুণ হাতে ঘর সামলানো সবটাই বেশ ভালো লেগেছিল দর্শকদের।

Bengali Serial

অবশ্য জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হলো ভুতু‌। ছোট্ট ভুতের মিষ্টি কান্ডকারখানা নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিক। ছোট্ট ভূতের চরিত্রে আর্শিয়া মুখার্জির অভিনয়ে সকলে মুগ্ধ হয়েছিলেন। আর্শিয়াও শিশু শিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল এই ধারাবাহিকের দৌলতে। অবশ্য এই ধারাবাহিক এতটাই জনপ্রিয় হয়েছিল যে হিন্দিতেও এই ধারাবাহিক তৈরি হয়েছে।

Bengali Serial

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ওগো বধূ সুন্দরী’। বাংলার ক্রাশ ঋতাভরী চক্রবর্তী এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। এক বদমেজাজি মেয়ের ধীরে ধীরে সংসারি হয়ে ওঠার পাশাপাশি একটা মিষ্টি যৌথ পরিবারের গল্প দেখানো হয়েছিল এই ধারাবাহিকে।

Bengali Serial

আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘পটল কুমার গানওয়ালা’ এই ধারাবাহিকে একটা ছোট্ট মেয়ের পিতৃ পরিচয় খুঁজে পাওয়ার পাশাপাশি নিজেকে সংগীত জগতে প্রতিষ্ঠা করার গল্প সবার মন ছুঁয়ে যায়।

Bengali Serial

স্টার জলসার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আসবে বলে’ এই ধারাবাহিকে একজন সিঙ্গেল মাদারের নতুন করে জীবন শুরু করার গল্পে মুগ্ধ হয়েছিলেন সবাই।

Bengali Serial

গল্প জগতের গল্প নিয়ে তৈরি হওয়া স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কিরণমালা’ এই ধারাবাহিক ছোটদের পাশাপাশি বড়দের মন জয় করে নিয়েছে।

Bengali Serial

স্কুল জীবনের প্রেম নিয়ে তৈরি হওয়া গল্প ‘ভালোবাসা ডট কম’ ওম তোড়ার প্রেমের রসায়ন সবার মন জয় করে নিয়েছিল।

Bengali Serial

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সুবর্ণলতা’ আশাপূর্ণা দেবীর গল্প অবলম্বনে স্বাধীনতা সংগ্রামের প্রেক্ষাপটে তৈরি হওয়া এই ধারাবাহিক আজও মানুষের মনে জায়গা করে রয়েছে।

Bengali Serial

⚡ Trending News

আরও পড়ুন