বিনোদনভাইরাল ভিডিও

মদ্যপান করতেই বেসামাল ছোটোমা! পটকার হাত ধরে শুরু টুইস্ট, ভাইরাল ভিডিও দর্শক মহলে

বর্তমানে প্রতিটি বাংলা ধারাবাহিকই যেন মানুষের চোখের মণি হয়ে উঠছে। কারণ প্রতিটি মানুষের ঘরে ঘরে এখন কয়েকজন সিনেমাপ্রেমী থাকবেই থাকবে। বিশেষ করে মা, কাকিমাদের সারাদিনের হাড়ভাঙা খাটুনির পর এই সিরিয়ালগুলি যেন তখন তাঁদের বেঁচে থাকার আস্বাদনে পরিণত হয়। বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার ‘খড়কুটো’! এই ধারাবাহিকও প্রতি সপ্তাহে টুইস্টে মোড়া থাকে। তবে এই ধারাবাহিকেরও মূল ইউএসপি কিন্তু পটকা এবং হুল্লোড় গ্যাং।

সঙ্গে তো আছেই নায়ক-নায়িকার দুষ্ট-মিষ্টি প্রেম। তবে গুনগুন আর বাবিনের প্রেমটা প্রথম প্রথম নাহলেও ইদানিং যেন তাঁদের প্রেম আরও জমে ক্ষীর হয়ে যাচ্ছে। শেষমেশ সব বাধা সরিয়ে পরস্পরের বেশ কাছাকাছি এসেছে তাঁরা। আর গুনগুন থাকা মানেই তাঁর শ্বশুরবাড়িতে প্রতিনিয়তই ঘটবে মজার মজার ঘটনা, তা বলাই বাহুল্য! সম্প্রতি খড়কুটো পরিবারে চলছে খ্রীষ্টমাস সপ্তাহ। যেখানে উঠে আসছে নানারকম কান্ড-কারখানা। গুনগুনের প্ল্যান মাফিকই তাঁদের বাড়ির নানা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কিছুদিন আগেই হয়ে গেল স্পোর্টস।

সেটিরও গুরু দায়িত্ব নিয়েছিলেন গুনগুন। এবার গুনগুন-বাবিন পরিবারে হচ্ছে খ্রীষ্টমাস পার্টি। যেখানে দেখানো হচ্ছে, হুল্লোড় গ্যাং প্ল্যান করেছেন বাড়ির সব বয়স্ক এবং বৌদেরকে কোল্ড-ড্রিঙ্কসের সঙ্গে সামান্য মদ মিশিয়ে খাওয়াবেন, তাঁদের কি প্রতিক্রিয়া সেটাই মজার ছলে উপভোগ করবে সবাই। তেমনই পটকার স্ত্রীকেও মদ খাওয়ানো হল। যদিও ধারাবাহিকে পটকার স্ত্রী একটু সিরিয়াসগোছের। গুনগুনের জ্যাঠা শ্বশুর-শাশুড়ি এবং তাঁর নিজের শ্বশুর-শাশুড়ির রোমান্স ধারাবাহিকে দেখানো হলেও পটকা এবং তাঁর স্ত্রীর কোনদিনও রোমান্স তেমন কেউ দেখেননি।

এবার সেই অপেক্ষার অবসান হল, সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে যে, পটকার স্ত্রী মদের ঘোরে পটকাকে বলছেন তাঁর সঙ্গে যাতে পটকা নাচ করেন। এমনকি তাঁদেরকে ঘনিষ্ঠ অবস্থায়ও দেখা গেল। পটকাও স্ত্রীর সঙ্গে সঙ্গে নাচতে শুরু করল। অন্যদিকে সৌজন্য পটকাতে বকতে শুরু করে কি দরকার ছিল ওদেরকে মদ খাওয়াতে। তখন পটকা বলে এটাই তো মজা। এই ভিডিওটি Khorkuto ধারাবাহিকের ইনস্টাগ্রাম ফ্যানপেইজ থেকে শেয়ার করা হয়েছে। যা কিনা এখন বেশ ভাইরাল।

Related Articles