Thursday, December 9, 2021

সিঁথিতে চওড়া সিঁদুর, গা ভর্তি গয়না, খোঁপায় জুঁইয়ের মালা দিয়ে নববধূর সাজে নেট দুনিয়ায় ধরা দিলেন মিঠাই, প্রশংসার ঝড় মিডিয়ায়

কয়েকদিন হল মিটেছে সিড-মিঠাইয়ের (Sid-Mithai) বিয়ের পর্ব। আর সেই রেশ কাটতে না কাটতেই আবারও নববধূর সাজে ধরা দিল মিঠাই রানী। তাঁর পরণে রয়েছে লাল পাড় অফ হোয়াইট বেনারসি, মাথায় চওড়া করে সিঁদুর, চুল খোপা করে বাঁধা তাতে দেওয়া জুঁই ফুলের মালা। গা ভর্তি গয়না। তাঁর এই নতুন লুক দেখে রীতিমতো ভিরমি খাচ্ছে নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

কিন্তু বিয়ের পরে আবারও কেন এত সাজগোজ তাঁর কারণই হাতড়ে বেড়াচ্ছেন নেটিজেনরা। তাহলে কি এই সাজ উচ্ছেবাবুর জন্যই? আসলে এমনটা নয়। এমনতেই শ্যুটিং নিয়ে খুবই ব্যস্ত অভিনেত্রী। তার মাঝেই সময় করে আর্টিস্ট প্রিয়াঙ্কার জন্য ফোটোশ্যুট সেরেছেন অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundu)। নিঁখুদ মেকাপে অভিনেত্রীর সেই লুক রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের।

সম্প্রতিই মিঠাইকে (Mithai) বউ-এর যথাযথ সম্মান দিয়ে মোদক পরিবারে নিয়ে এসেছে সিড (Sid)। এরপর ভাত কাপড় থেকে শুরু করে বউ ভাত এর সকল নিয়মই মেনে চলেছে সে। রিল কুইন সৌমিতৃষা (Soumitrisha Kundu) সম্প্রতি তাঁর এই ব্রাইডাল লুকের ভিডিও নিজেই শেয়ার করেছেন ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে। সম্প্রতি অভিনেত্রীর এই ব্রাইডাল লুকের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন