×
বিনোদন

কমলে কামিনী রূপে নাচ করে দর্শকদের ট্রোলের শিকার মিঠাই

Advertisements
Advertisements

দেখতে দেখতে চলে এলো সেই মহেন্দ্রখন। সারাবছর বাংলার মানুষ অপেক্ষা করে থাকেন এই উৎসবের জন্য। বাঙালির শ্রেষ্ট উৎসব দুর্গোৎসব। আর দুদিন বাকি মহালয়ার। আর মহালয়া (Mohaloya) মানেই তো বাংলা চ্যানেল গুলিতে মহিষাসুর মর্দিনীর দেখা পাওয়া।

Advertisements

চ্যানেলগুলি প্রতিবছরই নতুন নতুন চমক নিয়ে হাজির হয়। এবার জি বাংলার (Zee Bangla) চমক হলো ‘নানারূপে মহামায়া’। মহালয়ার ভোরে দেবী দুর্গার নানান রূপ দেখতে পাবেন দর্শকরা। এদিন দেবী কমলে কামিনী রূপে দেখা যাবেন সকলের প্রিয় মিঠাইকে। এর আগেই চ্যানেল তরফে শেয়ার করা হয়েছিল সৌমীতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) কমলে কামিনী রূপের এক ঝলক।

সম্প্রতি জি বাংলা শেয়ার করেছে একটি রিল ভিডিও। যেখানে কমলে কামিনী (Komole Kamini) রূপে নাচ করছেন সৌমীতৃষা। এটি যে প্র্যাকটিস করার সময়ের ভিডিও তা স্পষ্ট বোঝা গেছে। কিন্তু একথা উল্লেখ করেনি চ্যানেল কর্তৃপক্ষ। এর ফলেই মিঠাইকে ট্রোল (Troll) হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে অনেকেই তাঁর পাশে দাঁড়িয়েছেন।

তাঁদের মতে এটি যে রিহার্সেল ভিডিও তা উল্লেখ করে দেওয়া উচিত ছিল। এইভাবে অভিনেত্রী সৌমীতৃষার ইমেজ নষ্ট হচ্ছে। আবার কেউ তো খুব বিশ্রীভাবে কটাক্ষ করেছেন। কাক কখনও ময়ূর হতে পারে না, এমন কথা বলেও কটাক্ষ করতে ছাড়েননি অভিনেত্রীকে।

অনেকের মতে আবার মিঠাইয়ের (Mithai) মতো ন্যাক চরিত্রেই সৌমীতৃষাকে মানায়। দেবী রূপে নাকি একদমই মানায়নি তাঁকে। এমনকি এর ফলে যে জি বাংলাকে মহালয়ার টিআরপি নিয়ে ভুগতে হবে, এই নিয়েও সতর্ক করে দেন নেটিজেনরা।

Advertisements