ইন্ডিয়ান আইডলে বিজয়ী না হলেও কুমার শানুর সঙ্গে গান গেয়ে সকলের মন জয় করেছিলেন অরুনিতা, দেখুন ভিডিও

Arunita Kanjilal

সম্প্রতি মাসখানেক আগে শেষ হয়েছে ‘ইন্ডিয়ান আইডল’ (Indian Idol) এর গ্র্যান্ড ফিনালে। উনিশ-বিশে র লড়াইয়ে চ্যাম্পিয়ন এর ট্রফি উঠেছে পবনদ্বীপ (Pawandeep Rajan) এর মাথায়। তবে, অরুনিতার (Arunita Kanjilal) গান মন জয় করে নিয়েছে লাখ লাখ মানুষের। সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’ এর একটি ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে। একটি ইন্সট্রাগ্রাম (Instragram) পেজ থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে যে, ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালেতে অরুনিতা (Arunita) কুমার শানুর (Kumar sanu) সঙ্গে ডুয়েটে গান গাইছেন। ‘বাজিগর’ সিনেমার টাইটেল ট্র্যাক গাইছে অরুনিতা। অরুনিতা র পরণে রয়েছে মেরুন কালারের সিকোয়েন্স এর ওয়েস্টার্ন লং গাউন। আর কুমার শানু র পরণে রয়েছে ব্লেজার। এদিন খোলাচুলে অরুনিতা র এই লুক দেখে রীতিমতো অবাক হয়েছে নেটিজেনরা।

‘ইন্ডিয়ান আইডল’ (Indian Idol) এর মঞ্চে প্রথম থেকেই অরুনিতা (Arunita) র গান মন জয় করেছে বিচারক সহ দর্শকদের। বাংলা হোক বা হিন্দি সব গানেই তাঁর অনবদ্য পারফরম্যান্স মুগ্ধ করেছে সকলকে। বনগাঁ র মেয়ে অরুনিতা চ্যাম্পিয়ন না হলেও সে তাঁর গানের মধ্যে দিয়ে পৌঁছে গেছে। সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’ এর মঞ্চে অরুনিতা ও কুমার শানু র এই ডুয়েট পারফরম্যান্স ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।