বিনোদন

খোলা পিঠ উন্মুক্ত বক্ষবিভাজিকা, লাস্যময়ী রূপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন পূজা ব্যানার্জি

বাংলা ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় নাম ‘পূজা ব্যানার্জি’ (puja banerjee)। বলিউড থেকে টলিউড (Tollywood) সব জায়গাতেই তার অভিনয় দক্ষতার ছাপ ফেলে গেছেন তিনি। টলিউডে যেমন চ্যালেঞ্জ টু, লাভেরিয়ার মতন সিনেমা করেছেন পূজা; ঠিক সেরকমই হিন্দি ধারাবাহিক ‘দেবন কি দেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তার দেখা মিলেছিল। কিছুদিন আগেই হইচই নামক ওটিটি প্লাটফর্মে ‘পাপ’ সিরিজে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। ২০২০ সালে করোনাকালীন পরিস্থিতিতে অভিনেতা কুনাল বর্মার (Kunal Barma) সাথে গাঁটছড়া বেধেছেন জনপ্রিয় অভিনেত্রী। এরপরে তাদের সংসারে এসেছে তৃতীয় ব্যক্তি ছেলে কৃশিব।

 

View this post on Instagram

 

Shared post on

অভিনয় জগত থেকে শুরু করে সংসার জীবন, সবকিছুই বেশ ভালো কাটছে অভিনেত্রীর। তবে এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ তিনি, মাঝেমধ্যেই নিজের বিভিন্ন আকর্ষণীয় ছবি ও রিলসে ভরিয়ে তোলেন সোশ্যাল মিডিয়ার পাতা। তার মন মাতানো লুক ও ফিগারে পুরুষ ভক্তদের প্রায়শই ঘুম উড়ে যায়। সম্প্রতি তারই এক ছবিকে ঘিরে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

Shared post on

ছবিগুলিতে অভিনেত্রী পূজা ব্যানার্জিকে দেখা গেছে লাল শাড়ি এবং গোল্ডেন ব্লাউজে। ব্লাউজের কাটিংটি এতটাই ডিপ ছিল যে, তার ক্লিভেজ অনেকটাই স্পষ্ট। এছাড়া অপর একটি ছবিতে তিনি তার ব্লাউজের ব্যাক সাইডটি তুলে ধরেছেন, যেখানে বলা চলে তার পুরো পিঠটিই উন্মুক্ত। এর সাথে তিনি কানে পড়েছিলেন গোল্ডেন ইয়াররিং, হাতে ফিঙ্গার রিং। মুখে বেশ গ্লসি মেকাপের সাথে, খোলা চুলে বঙ্গতনায় বেশেই কিছুটা ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তার এই ছবিতে নেটিজেনদের ভালোবাসা যেন উপচে পরেছে, একলাখেরও বেশী মানুষ ছবিগুলি পছন্দ করেছে। অনেকেই নিজেদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সের মাধ্যমে।

Related Articles