×
বিনোদন

মালাইকার আগে এই পাঁচজন অভিনেত্রী ভয়ে ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নাচতে রাজি হননি

Advertisements
Advertisements

১৯৯৮ সালে মুক্তি পাওয়া ‘দিল সে’ সিনেমার ‘ছাঁইয়া ছাঁইয়া’ গান এখনো পর্যন্ত সকলের কাছে নস্টালজিয়া। ব্রিজের ওপর দিয়ে এগিয়ে চলছে ট্রেন আর তার ওপরে নৃত্য উপস্থাপনা করছে একদল তারকা। গানটির মধ্যে দিয়ে এক আলাদাই উন্মাদনা জন্মেছিল অনুরাগীদের কাছে।। সেই গানের মাধ্যমে জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছেছিল শাহরুখ খান (Shahrukh khan) এবং মালাইকা আরোরা (Malaika Arora)। তবে মালাইকার আগে আরো পাঁচ অভিনেত্রীকে নিয়ে আসা হয়েছিল এই দৃশ্যটি উপস্থাপনা করার জন্য, প্রত্যেকেই কিছু না কিছু ভাবে বাদ পরে গেছিল কিংবা নাকোচ করেছিল দৃশ্যটি করার জন্য। কিন্তু কেনো হয়েছিল এরূপ!

Advertisements

‘ছাঁইয়া ছাঁইয়া’ গানের কোরিওগ্রাফি করেছিল ‘ফারহা খান’। কিছুদিন আগেই মালাইকার নয়া শো ‘মুভিং উইথ মালাইকা’ তে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে এসে মালাইকাকে তিনি জানিয়েছিলেন যে, তুমি সেই ছাঁইয়া ছাঁইয়া গানের নায়িকা কিন্তু তোমার আগে আরো ৫ নায়িকা সিলেক্ট হয়েছিলো এই দৃশ্যের শুটিংয়ের জন্য। তারা বাদ যাওয়ার জন্যই শেষ পর্যন্ত তোমাকে বেছে নেয়া হয়েছিল কিন্তু কেন এরূপ! সেই কথা জানিয়েছিলেন ফারহা খান, সেটি সকল দর্শককেই অবাক করে তুলেছিল।

‘ছাঁইয়া ছাঁইয়া’ গানের দৃশ্যে দেখা গিয়েছিল কখনো পাহাড়ের মধ্যে বেয়ে চলেছে ট্রেন কখনো বা ব্রিজের উপরে এগিয়ে চলেছে ট্রেন আর সেই ধোঁয়া ওঠা ট্রেনের ওপর নাচ করছিল তারকারা। মালাইকার আগে সর্বপ্রথম শিল্পা শেট্টিকে এই দৃশ্যের জন্য পছন্দ করেছিল ফারহা খান। তবে শিল্পা শেট্টি জানিয়েছিল ট্রেনের ওপরে যেহেতু নাচতে হবে, তাই তার ভয় করছে। সেই জন্য সে পিছিয়ে এসেছিল ওই দৃশ্যের জন্য। এরপর শিল্পা শিরোদকরকে পছন্দ করা হয়েছিল ওই গানের জন্য কিন্তু অত্যাধিক মেদবহুল চেহারার জন্য তাকেও বাদ দিয়ে দেওয়া হয়েছিল। এর পরেই সেই গানে জন্য সিলেক্ট করা হয় মালাইকাকে।


বর্তমানে মালাইকার সাথে অর্জুন কাপুরের (Arjun Kapoor) সম্পর্ক নিয়ে গোটা বলিপাড়াই বেশ অকপট। তাদের সম্পর্ক যে বিয়ে পর্যন্ত এগোতে চলেছে, এ ব্যাপারে সকলেই নিশ্চিত। ‘দাবাং’ সিনেমার পর কিছুদিনের জন্য সিনেমা জগৎ থেকে বিরতি নিয়েছিলেন মালাইকা। এরপরে আবারো ‘মুভিং উইথ মালাইকা’ শো-এর মাধ্যমে আবারো বলিউডে প্রবেশ করেন তিনি।

Advertisements