ফিল্মি কায়দা, হাটু গেড়ে গোলাপ দিয়ে আদৃতকে প্রেম নিবেদন সুন্দরী যুবতীর, ভাইরাল ছবি

সেকি কান্ড! মিঠাই (Mithai) বাদ, এবার কিনা দুই রমনীর কাছ থেকে ভালোবাসার সাড়া পেয়ে আদৃত এক্কেবারে প্রেমের সাগরে ভাসলেন! এবার কি হবে মিঠাইয়ের, কারণ উচ্ছেবাবু তো সুন্দরী স্ত্রীকে ছেড়ে অন্য প্রেমে দিওয়ানা এখন, একসঙ্গে দু-দুটি সুন্দরীকে আদৃত (Adrita Roy) সামলাবেই বা কি করে! কি ভাবছেন তো ব্যাপারটা কি!! সিনেমা হোক বা সিরিয়াল, সবখানেই কিন্তু নায়ক-নায়িকাদের রাজ সবার আগে, কারণ তাঁদের অসাধারণ অভিনয়ের জেরেই সেই ধারাবাহিক বা সিরিয়াল হিট হয়।

সুতরাং সবটাই দর্শকদের উপর, তাঁরা কতটা গ্রহণ করছে ধারাবাহিক বা সিনেমার স্টোরিকে, বা কোন নায়ক-নায়িকাকে তাঁরা তাঁদের মনের আশ্রয় দেবেন, তা সবটাই দর্শকদের বিচারের উপর নির্ভর করে। তাইতো এইসব সিনেমা বা সিরিয়ালের নায়ক-নায়িকাদের একগুচ্ছ ফ্যানপেইজও তৈরি হয়ে যায় রাতারাতি। যেখানে থাকে সাধারণ মানুষের পছন্দের নায়ক-নায়িকাদের ব্যাক্তিগত হোক বা পর্দাকেন্দ্রিক সব তথ্য। সুতরাং বোঝাই যাচ্ছে, ফ্যান বা ফলোয়ারসের জন্যই যেকোন তারকারা সহজেই জনপ্রিয়তা পেয়ে যান।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Saha (@_the_shining__star_)

তেমনি মিঠাই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ ওরফে আদৃতের রাজ্য জুড়ে অসংখ্য ফ্যান, সঙ্গে তাঁর সোশ্যাল হ্যান্ডেলেও অজস্র ফলোয়ারস। বিশেষ করে তাঁর ব্যক্তিত্বে মরিয়া একঝাঁক তরুণীরা। রীতিমতন তিনি তাঁদের স্বপ্নের পুরুষ হয়ে গিয়েছেন, তাইতো নায়কের দেখা পাওয়া মাত্রই দুজন তরুণী নায়ককে এক্কেবারে গোলাপ দিয়ে প্রপোজ করলেন! হ্যাঁ, সম্প্রতি দুজন রমনীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই ধরা পড়ল এমনই এক দৃশ্য।

 

View this post on Instagram

 

A post shared by Sree❤🌸 (@sree_naskar_)

তাঁদের নাম যথাক্রমে, অঙ্কিতা সাহা এবং শ্রী নস্কর। তাঁরা দুজনেই এক এক করে আদৃতের সমানে এক্কেবারে হাঁটু গেড়ে বসে গোলাপ দিয়ে প্রপোজ করলেন, এতে নায়ক খানিকটা অবাক হলেও রমনীদের ‘Feelings’ বুঝতে তাঁর যে খুব একটা সময় লাগেনি তা বলাই বাহুল্য! অন্যদিকে শ্রী নস্করের গোলাপ দিয়ে প্রপোজালের দামও দিলেন আদৃত, তাঁর হাত থেকে গোলাপ তুলে নিয়ে! ভাবছেন তো এবার মিঠাইয়ের কি হবে, কিছুই না এত অফস্ক্রীন ধামাকা আদৃতের। ক্রাশ যে গল্পের নায়িকাকেও হারিয়ে দেয় তারই প্রমাণ করলেন আদৃতের এই দুই ক্রাশ ফ্যান।