×
বিনোদনভাইরাল ভিডিও

অসাধারণ কণ্ঠে বাপ্পি লাহিড়ীর গান গেয়ে তাক লাগলো যুবক, প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী

Advertisements
Advertisements

বেশ কয়েকদিন হল বিখ্যাত গায়ক ‘বাপ্পি লাহিড়ী’ (Bappi Lahiri) পরলোক গমন করেছেন। তবু তার স্মৃতি যেন কিছুতেই পিছু হাটে না! বাপ্পি লাহিড়ীর গান আজীবন সকলের মণিকোঠায় রয়ে যাবে। তার মতন ডিস্কো সং অনেকেই কম গাইতে পারে, আবার বেশ কিছু মন ছুঁয়ে যাওয়া গান শ্রোতাদের উপহার দিয়ে গেছেন তিনি। সম্প্রতি এক যুবকের কন্ঠে হুবহু ধরা পড়ল সেই বাপ্পি লাহিড়ীর গলা, যা দেখে অবাক হয়ে গেছে নেটদুনিয়ার বাসিন্দারা।

Advertisements
জানা গেছে ওই অসাধারণ কণ্ঠের অধিকারী ওই যুবকের নাম ‘পার্থপ্রতিম’ (parthapratim)। যে প্রায়শই বিভিন্ন গানের স্টেজ শো করে থাকে। একের পর এক স্টেজ শো করে, শ্রোতাদের মনে বিপুল জায়গা করে নিয়েছে সেই যুবক। কিছুদিন আগেই তার একটি স্টেজ শো-এর ভিডিও ব্যাপক ভাইরাল (viral) হয় নেটমাধ্যমে।


ওই ভাইরাল হওয়া ভিডিওতে পার্থপ্রতিমকে দেখা গেছে, বাপ্পি লাহিড়ীর গাওয়া জনপ্রিয় ‘তুমি আমার নয়ন গো’ গানটি গাইতে। তার কন্ঠে যেন একেবারেই বাপ্পি লাহিড়ী স্বয়ং আছেন বলেই সবাই মনে করেছেন। এমনকি ওই যুবকের এক বিশেষ ক্ষমতা হল, একই সাথে ছেলে ও মেয়ের গলা করে গাইতে পারেন তিনি। তাই সেই গানটি যেমন নিজের গলায় গেয়েছেন, ঠিক সেরকম ভাবেই মহিলা কন্ঠটিও নিজেই গেয়ে চমক লাগিয়ে দিয়েছেন সকলকে।

Advertisements