বিনোদন

নতুনভাবে পর্দায় ফিরছে ‘খুকুমনির হোম ডেলিভারি’ ধারাবাহিক, দীপান্বিতার জায়গায় এলেন উল্কা, ভাইরাল প্রোমো

স্টার জলসার (Star Jalsha) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‘খুকুমনি হোম ডেলিভারী’। স্নেহাশিস চক্রবর্তী (Snehasish Chakraborty) পরিচালিত এই ধারাবাহিক অল্প সময়েই মনজয় করে নিয়েছে ভক্তদের। ধারাবাহিকে খুকুমনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। আর তার বিপরীতে বিহানের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumder)। সিরিয়ালে যিনি কিনা মানসিক ভারসাম্যহীন। আবার খানিকটা বদরাগীও বটে। তবে, একমাত্র খুকুমনি ও তাঁর রান্না করা সুস্বাদু খাবারই পারে তাকে শান্ত করতে।

তবে, এবার হিন্দিতে আসতে চলেছে এই ধারাবাহিক। স্টার প্লাসের (Star Plus) পর্দায় দেখা যাবে এই সিরিয়াল। নাম ‘বান্নি চাও হোম ডেলিভারী’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী উল্কা গুপ্তা। আর জানা যাচ্ছে, তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা প্রবিষ্ঠ মিশ্রকে। সিনেমায় অভিনয়ের পর এবার টেলিভিশনের (Television) পর্দায় রাজ করতে আসছেন অভিনেত্রী উল্কা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘বান্নি চাও হোম ডেলিভারী’ র প্রমো।


যেখানে দেখা যাচ্ছে যে স্কুটি চালিয়ে বাজার গিয়েছে বান্নি। আর সেখানে সবজিওয়ালার কাছ থেকে সবজি কিনতে গিয়ে বান্নি জানিয়েছেন যে-অর্ডার পঞ্চাশ টাকার হোক বা পাঁচ হাজার টাকার সব্জি তিনি ভালোটাই কিনবেন। যারা কাজের জন্য বাড়ি থেকে দূরে রয়েছেন তাঁদের জন্যই তাঁর এই ব্যবসা। তবে, এটাই প্রথম নয় এর আগেও বহু বাংলা সিরিয়ালের হিন্দি এমনকি অনেক ভাষায়ই রিমেক হয়েছে।

Related Articles