×
বিনোদন

‘তুমি পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষ’ শোভনকে আদুরে বার্তা বৈশাখীর

Advertisements
Advertisements

শোভন (Sovan Chatterjee)-বৈশাখী (Baishakhi Banerjee)-এর প্রেম নিয়ে আলাদা করে কিছু বলার নেই, তাঁদের ভালোবাসার গভীরতা দেখে যতই সমাজের চোখ কপালে উঠুক, তা নিয়ে বিলকুল কোনো ভ্রুক্ষেপ নেই এই প্রেমিক যুগলের। তাঁদের প্রেম এখন জমে ক্ষীর।

Advertisements

তা আমরা পুজোর আগে থেকেই দেখছি। একসঙ্গে ভিডিও করা, শহরের রাস্তায় ঘোড়ার গাড়ি করে একসঙ্গে ঘুরে বেড়ানো, দশমীতে সর্বসমক্ষে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেওয়া সবটাই এখন সমাজের একটা হাসির খোরাক। সমাজের চোখ রাঙানিকে উড়িয়ে দিয়ে তাঁদের স্পষ্ট বার্তা, ‘ভালোবাসি পরস্পরকে’।

শুক্রবার ছিল আন্তর্জাতিক পুরুষ দিবস। আর এই বিশেষ দিনেই বৈশাখী বন্দ্যোপাধ্যায় তাঁর জীবনের সবচেয়ে প্রিয় পুরুষের জন্য দিলেন বিশেষ বার্তা। লিখলেন, ‘একজন আদর্শ নারী এবং পুরুষ একসঙ্গে অটুট জুটি। তাঁরা কখনও একে অপরের হাত ছাড়ে না। পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষকে আন্তর্জাতিক পুরুষ দিবসের শুভেচ্ছা।’
যদিও নিজের নামের পাশে বহুদিন আগেই শোভনের নাম জুড়ে দিয়েছিলেন বৈশাখী।

বৈশাখী দেবী আগেই তাঁদের সম্পর্কে সমাজের প্রতিক্রিয়া দেখে জানিয়েছিলেন, ‘সমাজ এটা দেখছে আমাদের মধ্যে সততার কোনও অভাব নেই। আমরা দুটো প্রাণহীন সম্পর্ককে টেনে না নিয়ে গিয়ে আমরা সেটাকে শেষ করে আমাদের যেখানে আনন্দ, যেখানে শান্তি সেটাকে খুঁজে নিয়েছি। হয়ত এটা দর্শকদের কাছে নতুন অনুভূতি। কিন্তু আমার মনে হয় আমরা স্বাভাবিক জীবন-যাপন করি, আপনারা স্বাভাবিক আঙ্গিকে দেখলে ভালো লাগবে’।

পুজোর আগে ‘মম চিত্তে’র ছন্দে মেতে উঠেছিলেন বৈশিখী, এমনকি শোভনবাবুর চারপাশে ঘুরে ঘুরে তিনি ওই শরীর নিয়েই নেচেছিলেন, কখনও আবার বান্ধবীর জন্য টুং টাং করে পিয়োনোও বাজাতে দেখা গিয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে। তাঁদের নিয়ে চারিদিকে মিমের বন্যা, ট্রোলড হলেও বিন্দুমাত্র কান দেননা তাঁরা এসব বিষয়ে। এখন এইসব নেগেটিভিটি থেকে নিজেকে দূরে রেখে প্রেমের জোয়ারে আপতত ভাসছেন দুজনে।

Advertisements