বিনোদন

সৌন্দর্যের নিরিখে বলিউডের নায়িকাদের মাত দেবেন কাটাপ্পার কন্যা, দেখুন তার ছবি

বাহুবলীতে (Bahubali) কাটাপ্পার চরিত্রে অভিনয় করা সত্যরাজ বেশ জনপ্রিয় অভিনয় জগতে।  তারই মেয়ে হলেন দিব্যা সত্যরাজ (Divya Satyaraj)। অসম্ভব সৌন্দর্য এবং গুনের অধিকারী হলেও, অন্যান্য নেপো-কিডদের মত নিজের স্টারডমকে (stardom) তুলে ধরেননি তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Divya Sathyaraj (@divya_sathyaraj)

কাটাপ্পার  অভিনয়ে আমরা সবাই মুগ্ধ। বাহুবলি করার আগেও অভিনেতা হিসেবে তার খ্যাতি কিন্তু বেশ ভালোই ছিল। প্রথমে একটি দক্ষিণ সিনেমা কোদুগাল ইলাথা কুলাঙ্গাল দিয়ে কাটাপ্পা ওরফে সত্যরাজ (Satyaraj) তার অভিনয় জগতের পথ চলা শুরু করেছিল। এরপরই চেন্নাই এক্সপ্রেস(chennai express)-এর মত হিট(Hit) সিনেমাতেও তাকে দেখা দিয়েছিল শাহরুখ খান ও দীপিকা পাডুকোন এর পাশে। পরবর্তীকালে বাহুবলিতে তার অভিনয় প্রশংসার চরম শিখরে পৌঁছে ছিল। ভারত ছাড়িয়ে বিদেশের গণ্ডি পর্যন্ত পার করেছিল কাটাপ্পার অভিনয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Divya Sathyaraj (@divya_sathyaraj)

কিন্তু তার মেয়ে হিসেবে, অভিনয় জগতে কোন রকমের সুবিধা নেননি দিব্যা সত্যরাজ। ইনস্টাগ্রামে শেয়ার করা তার দেওয়া ছবি দেখেই বোঝা যায় তার সৌন্দর্য কিন্তু কোন অংশেই কম নয়। কিন্তু অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের ছেলে মেয়েদের মত না হয়ে নিজেকে শত হস্ত দূরে রেখেছেন এই জগত থেকে। এইসবের বাইরে  নিজের মতো লাইফস্টাইল পরিচালনা করেন তিনি এবং একটি এনজিও চালান দুস্থ ছেলেমেয়েদের জন্য।    

Related Articles