×
বিনোদন

হতদরিদ্র অবস্থা! মাত্র ৩ হাজার টাকার বিনিময়ে এই কাজ করতে হয়েছিল বচ্চন কন্যা শ্বেতাকে

Advertisements
Advertisements

সিনেমা জগতের অন্যতম নক্ষত্র হলো বিগ বি ‘অমিতাভ বচ্চন’ (Amitabh Bacchan)। তার পরিবারের সকলেই সিনেমা জগতের সাথে যুক্ত। অমিতাভ বচ্চন প্রায় কয়েক দশক ধরে, দর্শকদের তার বহু মূল্যবান সিনেমা উপহার দিয়ে আসছে। বর্তমানে তার স্ত্রী ‘জয়া বচ্চন’ (Jaya Bacchan) অভিনেত্রী হওয়ার পাশাপাশি রাজনীতিবিদও। তাদের দুই ছেলে-মেয়েও বেশ পরিচিত সকলের কাছে। ছেলে ‘অভিষেক বচ্চন’ (Abhishek Bacchan)কে বর্তমানে সিনেমার পর্দায় দেখা যায়।

Advertisements

তাদের সংসারে কোনদিন অর্থের অভাব হয়নি, স্বাচ্ছন্দ্যে দিন-যাপন করত তারা। তবে সম্প্রতি এক ভয়ঙ্কর অর্থ সংকটের তথ্য উঠে আসে বচ্চন পরিবারের সম্পর্কে! কিছুদিন আগেই অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন (Sweta Bacchan), তার মেয়ে নভ্যা নভেলি নন্দার একটি পডকাস্টে যান। যেখানে গিয়ে তিনি জানিয়েছেন, একসময় তাকে ৩ হাজার টাকা আয় করা জন্য স্কুলে পড়াতে যেতে হতো। কোটিপতি বাড়ির মেয়ে হওয়া সত্ত্বেও, তিনি স্কুলে পড়াতেনে! অনেকেই অবাক হয়েছে এতে। তিনি আরো জানান, দীর্ঘদিন তিনি সেই স্কুলে পড়ান এবং ৩ হাজার টাকা করেই মাসিক বেতন পেতেন।

তারপর অবশ্য শ্বেতার বিয়ে হয়ে গিয়েছিল, ‘নিখিল নন্দা’ নামক এক ব্যবসায়ীকের সাথে। বিয়ের আগেও একটি কিন্ডারগার্ডৈন স্কুলে চাকরি করতেন তিনি, তবে সেই বিষয়টা কাউকেই বলেননি। এরূপ ঘটনার কারণ হিসেবে তিনি জানান, প্রত্যেকটি মেয়েরই স্বাবলম্বী হওয়া খুবই দরকার!

Advertisements