OTT-এর সবচেয়ে হট ওয়েব সিরিজে রয়েছে যৌন সুড়সুড়ি, দেখলেই ঘুম উড়বে দর্শকদের

Ayesha Kapoor

বিনোদন জগতের একজন সুপরিচিত অভিনেত্রী আয়েশা কাপুর (Ayesha Kapoor)। নিজের হটনেস ও অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের নজর কেড়েছেন। তিনি মূলত ওটিটি প্ল্যাটফর্মেই কাজ করেছেন, তবে ওয়েব সিরিজ ছাড়াও তাঁর ঝুলিতে কয়েকটি মিউজিক ভিডিও রয়েছে। বস্তুত বর্তমান সময়ের ওটিটি প্ল্যাটফর্মের বিভিন্ন কাজে অর্থাৎ বিভিন্ন ওয়েব সিরিজে অনেক সাহসী ও বোল্ড দৃশ্য দেখতে পাওয়া যায়। ওয়েব সিরিজগুলোতে এমন কিছু দৃশ্য দেখানো হয়ে থাকে যা কখনোই বড়ো পর্দায় অর্থাৎ সিনেমায় সেন্সরশিপের কারণে দেখানো যায় না। বোল্ড দৃশ্য থাকলে সেই ওয়েব সিরিজ স্বাভাবিকভাবেই জনপ্রিয়তা লাভ করে থাকে। ওয়েব সিরিজে যে সমস্ত অভিনেত্রীরা বোল্ডনেস দেখিয়ে দর্শকদের ঘুম কেড়ে নিয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম একজন হলেন আয়েশা কাপুর।
২০১৮ সালে ক্রান্তি প্রতাপ সিং (Kranti Pratap Singh) পরিচালিত ‘লাভ স্ট্রিট’ (Love Street) নামক হিন্দি সিনেমার মাধ্যমে আয়েশা অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। আয়েশাকে ওটিটি প্ল্যাটফর্ম ‘কুকু’ (Kooku) ও ‘প্রাইম শটস’ (Prime Shots)-এর বিভিন্ন ওয়েব সিরিজেই সর্বাধিক দেখা গিয়েছে। প্রায় প্রতিটি ওয়েব সিরিজে আয়েশা বেশ বোল্ড চরিত্রে অভিনয় করেছেন।
Ayesha Kapoor

আয়েশা যে সমস্ত ওয়েব সিরিজগুলিতে কাজ করে দর্শকমহলে চাঞ্চল্যের সৃষ্টি করেছেন, সেইরকম কয়েকটি ওয়েব সিরিজ হল- ‘ঝোল’, ‘সীল ২’, ‘পরি’, ‘বাবা পাঞ্চ’, ‘দিল দো’, ‘ধুন’, ‘ফারেব’, ‘অফিশিয়াল স্ক্যান্ডাল’, ‘মাই কাজিন সিস্টার’, ‘সিয়াপ্পা’‌। উল্লেখ্য এই ওয়েব সিরিজগুলির মধ্যে আয়েশার বোল্ডনেসের কারণে বিশেষভাবে উল্লেখযোগ্য হয়ে উঠেছে ‘ঝোল, ‘সীল ২’, ‘মাই কাজিন সিস্টার’, ‘সিয়াপ্পা’। এই প্রত্যেকটি ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে নিজের শরীরি আবেদনময়ী অভিনয়ের মাধ্যমে আগুন ঝরিয়েছেন আয়েশা।

Ayesha Kapoor

আয়েশা অভিনীত সর্বাধিক জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সিয়াপ্পা’। ওটিটি প্ল্যাটফর্ম প্রাইম শর্টস-এ ২০২২ সালে মুক্তি পায় এই সিরিজ। আয়েশা ছাড়াও এই সিরিজে এক মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সিমরান খান। বাবা ও ছেলের পারস্পরিক খোলামেলা সম্পর্ককে কেন্দ্র করেই এই সিরিজের গল্প এগিয়েছে। চিত্রনাট্য অনুযায়ী সিরিজে একাধিক স্ত্রী ও বাচ্চার উপস্থিতি রয়েছে। এই ওয়েব সিরিজটিতে আয়েশা অত্যন্ত বেশি বোল্ড ও হট লুকে দেখা দিয়েছেন। তাঁর হটনেস এই ওয়েব সিরিজের সাফল্যের অন্যতম কারণ।

ওয়েব সিরিজ ছাড়াও আয়েশা কিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন। তাঁর ঝুলিতে রয়েছে ‘রোজ রোজ তুমকো’, ‘চুম লুঁ’, ‘তু হি পারায়া’ মিউজিক ভিডিও। এই মিউজিক‌ ভিডিওগুলিতেও হট অবতারেই আয়েশার দেখা‌ মিলেছে। পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় আয়েশা। ইনস্টাগ্রামে তাঁর অফিশিয়াল অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ১ লাখ ২৯ হাজারেরও বেশি। প্রায়শই বিভিন্ন ছবি ও রিল ভিডিওতে সাহসী পোশাকে বোল্ড লুকে আয়েশা ধরা দিয়ে থাকেন।