Wednesday, December 1, 2021

অবশেষে বৈশাখীর কলেজ জীবনের স্বপ্ন পূরণ করলেন শোভন চট্টোপাধ্যায়

পুজোয় রঙিন হয়ে উঠেছে চারিদিক। তার পাশাপাশি রঙিন হয়ে উঠেছে প্রেমিক-প্রেমিকার মন। আর সেই প্রেমিক-প্রেমিকাদের মধ্যে অন্যতম বহুল চর্চিত একটি জুটি হল শোভন-বৈশাখী (Sovan-Baisakhi)। বয়সের তোয়াক্কা না করে তাঁরা কেবল ডুব দিয়েছে প্রেম সাগরে। কখনও রবীন্দ্র সংগীতে আবার কখনও ভিক্টোরিয়ার সামনে ঘোড়ার গাড়ি চেপে চলছে তাঁদের প্রেম পর্ব। এই পুজোর মরশুমে তাঁদের মনে প্রেমের হাওয়া যে বেশ খানিকটা বেশি লেগেছে তা বলা যায় বৈকি।

Baishakhi Banerjee

তাঁরা দুজনের মগ্ন একে অপরেতে। এমনকি ব্যস্ত দুজনে দুজনার স্বপ্ন পূরণে। আর এবার আরও একবার বৈশাখীর (Baisakhi Banerjee) স্বপ্ন পূরণ করলেন শোভন (Sovan Chatterjee)। মূলত দক্ষিণ কলকাতার মেয়ে হলেন বৈশাখী। আর তাই কলকাতার অনেক প্যান্ডেলই তাঁর ঘুরে দেখা হয়নি। বিশেষত শ্রীভূমির বুর্জ খলিফা যার জনপ্রিয়তা এবার সবচেয়ে বেশি। তবে, অষ্টমীর সন্ধ্যেতে শোভন-বৈশাখী ও বৈশাখীর মেয়ে মহুল তিনজনে একসঙ্গে পরিদর্শন করেন বুর্জ খলিফা।

Baishakhi Banerjee

এদিন লাল পোশাকে সেজে উঠেছিলেন পাওয়ার কাপেল। সঙ্গে বৈশাখীর মেয়ের পরণেও ছিল লাল রঙের পোশাক। তবে শুধু বুর্জ খলিফাই নয় আরও বেশ কয়েকটি মন্ডপ ঘুরে দেখেন তাঁরা। ঠাকুর পরিদর্শনে এসে বৈশাখী (Baisakhi Banerjee) বলেন যে, ‘কলেজে পড়ার সময় থেকে আমার স্বপ্ন ছিল আমি শ্রীভূমি স্পোটিং ক্লাবের ঠাকুর দেখবো। তবে, কখনই সুযোগ হয়ে ওঠেনি। এবার হল। শোভন (Sovan Chatterjee) শুধু মহুলের নয় আমার স্বপ্নও পূরণ করেছে’। সম্প্রতি এই চর্চিত জুটির ঠাকুর পরিদর্শনের জুটিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন