×
বিনোদন

৬৪ বছর বয়সেও দেখতে যুবকের মত, ৩৭ বছরের দাম্পত্য জীবনে সুখে-দুখে সকল সময় পাশে পেয়েছেন স্ত্রীকে

Advertisements
Advertisements

টল হ্যান্ডসম ফিগার, শরীরে কোনো অংশে মেদ নেই তার। বয়স বাড়লে ও শরীরে উজ্জ্বলতা ও গ্লামার এখনো তার মধ্যে ঠিক আগের মতই বিদ্যমান রয়েছে। হা ঠিকই ধরেছেন তিনি আর অন্য কেউ নয়, তিনি হলেন বলিউডের মোস্ট হ্যান্ডসম ও চার্মিং হিরো অনীল কাপুর। অভিনেতার শারীরিক ফিটনেস দেখে বোঝার উপায় নেই তার বয়স বয়স ৬৪ বছর। শুধু তাই নয় তার ৩৫ বছরের এক মেয়েও আছে যিনি হলেন বলিউডের অন্যতম স্টাইল আইকন সোনাম কাপুর। তবে ৬৪ বছর বয়স হলে কি হবে অভিনেতা এখনো ও এভারগ্রিন। বলিউডে একের পর এক হিট ছবি করে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। আর আজও তার অনুগামীরা শারীরিক ফিটনেস এবং স্টাইল এর ওপর মুগ্ধ।

Advertisements

অভিনেতা প্রথম ১৯৭০ সালে ‘তু পায়েল মে গীত’ ছবিতে অভিনয় করেছিলেন। কিন্তু ছবিটিতে টেকনিক্যাল কারনের জন্য বড় পর্দায় রিলিজ করেনি। এরপর অনীল কাপুর ‘হামারে তুমহারে’ ছবিতে একটা ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিলো‌। যদিও এর পর অভিনেতাকে বলিউডের বিভিন্ন ছবিতে নায়কের চরিত্রে বা মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে শুধু হিন্দী ছবিতে নয় এর পাশাপাশি তিনি বেশ কিছু তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন। বলিউডকে অভিনেতা একের পর হিট ছবি উপহার দিয়েছে। তিনি তার অভিনয় দক্ষতার জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ও পেয়েছেন। তবে শুধু মাত্র অভিনয় জগতে নয় সঙ্গীতের জগতেও তিনি নিজের দক্ষতার পরিচয় দিয়ে, নিজের বিশেষ ছাপ রেখেছেন তিনি। জানা গিয়েছে এমনকি অভিনেতা এক অ্যালবামে সঙ্গীত জগতের বিখ্যাত শিল্পী বাপ্পী লাহিড়ীর সঙ্গে ও গান করেছেন তিনি। এখানেই শেষ নয় হিন্দি বেশ কিছু ছবিতে তাঁকে প্লেব্যাক সিংগার হিসেবে দেখা গেছে অনেক সময়। তবে শুধু অভিনয় আর সঙ্গীত নয়, বলিউডে নিজের বহু হিন্দি ছবিও প্রডিউসও করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার একটি বড়োসরো ফ্যান ফলোইং ও আছে।

অনিল কাপুর এবং সুনীতা কাপুরে ৩৭ বছরের বিবাহিত জীবন। ১৯৮৪ সালে অনিল কাপুর সুনীতার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে তার আগে এগারো বছরের ভালোবাসার সম্পর্ক ছিল তাদের। বর্তমানে তাদের দুই মেয়ে এবং এক ছেলে। তাদের দুই মেয়ে হলেন সোনম কাপুর, রিয়া কাপুর,এবং হর্ষবর্ধন কাপুর তাদের ছেলে। বলিউডে তাদের মেয়ে সোনম কাপুরও হিন্দি সিনেমার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এবং একজন স্টাইল ডিভা।

সম্প্রতি নিজের ফটোশ্যুটের অনেকগুলি ছবি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন অভিনেতা । এই ছবিতে দেখা যাচ্ছে তিনি গেট অফ ইন্ডিয়ার সামনে দাঁড়িয়ে বিভিন্ন পোজে ফটোশ্যুট করেছেন অনিল কাপুর। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তার অনুগামীদের সঙ্গে শেয়ার করলেন তার নতুন স্টাইল প্যাটার্ন। অভিনেতার এই ছবির নিচে তার স্ত্রী ও ভালোবাসা জানালেন তাঁকে। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই অভিনেতার অনুগামীরা এবং তারকারা অনেকেই কমেন্টে বক্সে তার ছবিগুলির প্রশংসা করেছেন ।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলি আপলোড হওয়ার পর তা নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে এবং তা সকলের দৃষ্টি আকর্ষন করেছে।

Advertisements