×
বিনোদন

৬০ বছর বয়সে বাবা হলেন প্রসেনজিত চট্টোপাধ্যায়! অভিনেতার বাড়িতে এলো নতুন সদস্য

Advertisements
Advertisements

টলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম বুম্বাদা। হ্যাঁ! ঠিকই ধরেছেন সকলের প্রিয় ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’ (Prosenjit Chatterjee)। ৮০ এর দশকে বাংলা ছবিতে পা রাখেন এই কিংবদন্তী। তারপর থেকেই একের পর এক ছবিতে অনবদ্য অভিনয়। নিজের অভিনয় শৈলী দিয়ে মন জিতেছেন অনেকের।

Advertisements
ঠিক সেই কারণেই বয়স বাড়ার সাথে সাথে তিনি হয়ে উঠেছেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ (Mr. Industry)। তাঁকে ছাড়া এক বাংলা চলচ্চিত্র জগৎ একপ্রকার শুন্য বলা চলে। একটা সময় যখন বাংলা চলচ্চিত্র জগতের অবস্থা তথৈবচ ঠিক সেই সময় টলি পাড়ার হাল ধরেছিলেন এই বুম্বাদা। ঠিক সেই কারণেই আজও তিনি সকলের কাছে অন্ত্যন্ত প্রিয় একজন মানুষ।
বর্তমানে বয়স বাড়লেও তাঁর জনপ্রিয়তা একটুও কমেনি সেটা বলা যায়। সম্প্রতি ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়েছেন আমজনতা থেকে সেলিব্রিটি সকলেই। সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন এই মহীরুহও।

 

View this post on Instagram

 

Shared post on

তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখে সেটা ভালোই বোঝা যাচ্ছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে তাঁর কোলে একটি বাচ্চা। কিন্তু অনেকেরই মনে হতে পারে এই বয়সে আবার বাবা হলেন নাকি অভিনেতা। কিন্তু তা একেবারেই নয়। বরং ভিডিওতে দেখা গিয়েছে তাঁর ছোট্ট সারমেয়কে। তেরে জেইসা ইয়ার কাহা এই গানে নাচতেও দেখা গিয়েছে অভিনেতাকে। আর যা দেখে রীতিমতো স্তম্ভিত সকলেই। অনেকে আবার আশীর্বাদ করেছেন ছোট্ট সারমেয়টিকে।

Advertisements