×
বিনোদন

বলিউডে পা রাখলেন আরিয়ান, তবে বাবার মত অভিনেতা নয় বরং অন্য ভূমিকায় দেখা যাবে শাহরুখ পুত্রকে

Advertisements
Advertisements

বলিউড অভিনেতাদের মধ্যে অন্যতম ‘শাহরুখ খান’ (Shahrukh Khan), নব্বইয়ের দশক থেকে নিজের অভিনয় দক্ষতা দিয়ে এখনও নিজের জায়গা করে রেখেছেন সকলের মনে। প্রায় তিন দশক ধরে তিনি মেয়েদের ক্রাশ, তবে শুধু মহিলা ফ্যান নয় সাথে অনেক ছেলে আছে যারা ‘শাহরুখ খান’ (Shahrukh Khan)বলতে পাগল।

Advertisements

বর্তমানে বলিপাড়ায় শাহরুখ খানের ছেলে হিসাবে বেশ চর্চাতে থাকেন ‘আরিয়ান খান’ (Ariyan Khan)। যদিও সম্প্রতি মাদক কাণ্ডে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি। কিন্তু উপযুক্ত প্রমাণের অভাবে খারিজ হয়ে যায় মামলা।

তবে তিনি নিজের পরিচয় করতে বরাবরই একটু এগিয়ে। সূত্রের খবর, তিনি এবার পা রাখতে চলেছেন টলি পাড়ায়। সে খবর অবশ্য নিজেই দিয়েছেন ‘আরিয়ান খান’ (Ariyan Khan)।

 

View this post on Instagram

 

Shared post on

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি পোস্ট দেখা গিয়েছে, সেখানে নিজের বাবার প্রোডাকশন হাউস ‘রেড চিলিস’-র (Red Chili’s)হয়ে পরিচালনা এবং চিত্রনাট্য লেখার কাজ করছেন আরিয়ান। ছোট থেকেই তাঁর ঝোঁক ছিল লেখার বিষয়ে, সেই জন্য বিদেশেও পাড়ি দিয়েছিলেন পড়াশোনা করতে। বর্তমানে তাঁর পড়াশোনা শেষ হয়েছে, তাই জোর কদমে লেগে পড়েছেন সিনেমা তৈরির কাজে। আর তাঁর কাজে খুশি মা বাবা দুজনেই। সেই উদাহরণ তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যায়। বাবা ‘শাহরুখ খান’ (Shahrukh Khan)লিখেছেন, “স্বপ্ন দেখার দিন শেষ, এবার কাজ শুরু করার পালা”।

Advertisements