×
বিনোদনভাইরাল ভিডিও

খিদের জ্বালা মেটাতে ভিক্ষা চাইতে আসা পথশিশুকে তাড়িয়ে দিয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান, ভিডিও দেখে ছিঃ ছিঃ রব নেটদুনিয়া

Advertisements
Advertisements

শনিবার রাত থেকে পেজ থ্রিয়ের শিরোনামে এখন একটাই খবর এনসিবি কবলে বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান। শনিবার গভীর রাতে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর হঠাৎ হানা দেন বাণিজ্যনগরীর উপকূলের মাঝে চলা এক ক্রুজ পার্টিতে। এই বিলাসবহুল রেভ পার্টিতে উপস্থিত থাকা ব্যাক্তিদের থেকে উদ্ধার করা হয়েছে অবৈধ মাদক দ্রব্য। আপাতত মাদক-কাণ্ডের কুকীর্তির জন্য এনসিবি-র হেফাজতে শাহরুখ-পুত্র আরিয়ান খান।

Advertisements

এখন সে নিয়ে কম জলঘোলা হয়নি। পুলিশের কাছে ২৪ বছরের আরিয়ান স্বীকার করেন, তিনি নাকি গত ৪ বছর ধরে ড্রাগস নিচ্ছে,। এরপরেই অনেকেই কাঠগোড়ায় দাঁড় করিয়ে শাহরুখকে। অনেকেই দাবি করেছেন ছেলের এই স্বভাব ভালো করেই জানতেন শাহরুখ। তবুও তিনি কোনও কড়া পদক্ষেপ নেননি। এই নিয়ে নানান সমালোচনা হয়েছে। তবে জানা গিয়েছে আরিয়ান নিজের কুকীর্তির জন্য বেশ ভালোই অনুতপ্ত।

এবার ভাইরাল হল অনেক পুরনো একটি ভিডিও। যেখান দুই ছোট বাচ্চা ভিক্ষাজীবীর আবেদনে সাড়া না দিয়ে মুখ ঘুরিয়ে গাড়িতে উঠতে দেখা গেল আরিয়ানকে। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, মুম্বইয়ের এক জনপ্রিয় রেস্তোরাঁ থেকে বন্ধুদের নিয়ে বের হচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান। শাহরুখের ছেলে বলে কথা তাই পাপারিজ্জদের ঢল। পথ চলতি বহি সাধারণ মানুষ প্রিয় অভিনেতার ছেলের ছবি দাঁড়িয়ে পড়ে হাতের ফোনে খিচিক খিচিক ছবি তুলছে। রেস্তোরাঁ থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে সটান করে উঠতে যাচ্ছেন আরিয়ান।

আর সেই সময় কোলে একটি শিশু নিয়ে সাহায্য চাইতে আসে একটি বাচ্চা মেয়ে। তবে, সেদিকে না তাকিয়ে মুখ ফিরিয়ে নেন শাহরুখ-পুত্র। সোজা নিজের গাড়িতে উঠে যান নিজের বিলাসবহুল গাড়িতে। তাদের দিকে ফিরিয়েও তাকায়না। ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে নেটনাগরিকরা রেগে আগুন। এরপরেই ছি ছি রব। অনেকেই প্রশ্ন তুলেছেন, এত বড় রেস্তোরাঁতে খাওয়ার সামর্থ আছে, আর একটি পথশিশুদের সাহায্য করার ইচ্ছে নেই! বাড়ির থেকে কি এই শিক্ষাই পেয়েছেন শাহরুখ পুত্র আরিায়ন! অনেকেই আবার মনে করছেন ভিডিও দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে বাবার টাকা আছে বলে ছেলের এত ঔদ্ধত্য।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উল্লেখ্য, শনিবার রেভ পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় তাঁকে। তারপর টানা ১৬ ঘণ্টা জেরার পর রবিবার দুপুরে গ্রেফতার করা হয় আরিয়ান ও তাঁর দুই বন্ধুকে। রবিবার ম্যাজিস্ট্রেট আদালতের তরফ থেকে প্রথমে ১ দিনের এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছিল। তারপর সোমবার আদালতের নির্দেশে ৭ ই অক্টোবর অবধি আরিয়ানকে রাখা হবে এনসিবির হেফাজতে।

Advertisements