বিনোদন

খালি গলায় অসাধারন গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন অরুনিতা, গিটার বাজালেন পবনদ্বীপ, ভাইরাল ভিডিও

‘ইন্ডিয়ান আইডল ১২’ এর সুবাদে দিনে দিনে দারুণ পপুলার হয়ে উঠছেন পবনদ্বীপ-অরুনিতা জুটি। ‘ইন্ডিয়ান আইডল ১২’ এর চ্যাম্পিয়ন হয়েছিলেন পাহাড়ি ছেলে পবনদীপ রাজন এবং দ্বিতীয় হয়েছিলেন বাংলার কন্যা অরুনিতা কাঞ্জিলাল। তবে এই শো শেষ হওয়ার পর থেকেই একে অপরের কাছছাড়া হতে দেখা যায়নি তাঁদের, খুব একটা! এমনকি জুটি বেঁধেই একের পর এক ধামাকাদার কাজ করে যাচ্ছেন তাঁরা। তবে অনেকের ধারণা, হয়তো পবনদ্বীপ-অরুনিতা গোপনে প্রেম করছেন।

কিন্তু মোটেও তা নয়, পবনদ্বীপ-অরুনিতা কথায়, তাঁরা ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়। সম্প্রতি, পবনদ্বীপ-অরুনিতার আরেকটি ভিডিও ভাইরাল হল ইউটিউবের মাধ্যমে। যদিও এই ভিডিও অরুনিতা নিজের ইউটিউব চ্যানেলেই পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, দুটিতে রিল্যাক্সে বসে আছেন কোথাও। আর সেখানেই অরুনিতা গান ধরেছেন, এবং গীটারে অরুনিতাকে সাহায্য করলেন পবনদ্বীপ। গিটারের ছন্দে অরুনিতা গান ধরলেন, ‘Aaz jaane ki zid na karo’। এটি একটি পুরোনো দিনের গান হলেও অরুনিতার কন্ঠে দারুণ ফুটে উঠল। আর সঙ্গে সবাই তো জানেনই, যে কোনও বাদ্যযন্ত্র অসাধারণ সাবলীলতার সহিত বাজাতে পারেন পবনদ্বীপ। সুতরাং দুজনের এই মেলবন্ধন ফের প্রশংসিত হল সাইবারবাসীর কাছে। এই ভিডিওটিতে কয়েক মিলিয়ন ভিউজ অতিক্রম করেছে ইতিমধ্যেই। সঙ্গে কয়েক হাজার পছন্দের সংখ্যাও পৌঁছেছে। কমেন্টে উপচে পড়ছে তাঁদের ফ্যানেদের একাধিক প্রশংসনীয় সব মন্তব্য।

উল্লেখ্য, ইতিমধ্যেই অরুদ্বীপ জুটি কয়েকটি ভিডিও এলবামের গানও গেয়ে ফেলেছেন। সঙ্গে করেছেন মিউজিক এলবামে অভিনয়ও। এছাড়া বলিউডের অনেক তারকাদের সঙ্গে হয়তো আগামীদিনে একাধিক কাজ করার পরিকল্পনা রয়েছে তাঁদের। এছাড়া বিদেশ থেকেও লাইভ কনসার্ট সেরে এসেছেন তাঁরা।

Related Articles