বিনোদনভাইরাল ভিডিও

অসাধারণ সুরে প্রয়াত লতা মঙ্গেশকরকে গান গেয়ে শ্রদ্ধা জানালেন বঙ্গ কন্যা অরুনিতা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ইন্ডিয়ান আইডল ১২ (Indion Idol 12) -এর মঞ্চ থেকেই পরিচিতি পেয়েছেন বনগাঁর (Bongaon) মেয়ে অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তবে অনেকেই হয়তো জানেন যে এর আগেও সিঙ্গিং রিয়ালিটিশোতে প্রতিযোগী ছিলেন অরুনিতা। ২০১৩ সালের ‘Sa Re Ga Ma Pa L’il Champs’ বিজেতা হয়েছিলেন অরুনিতা। বিভিন্ন জায়গায় অনুষ্ঠাতে ও প্লে ব্যাক গান গেয়েছেন তিনি। ইন্ডিয়ান আইডল এর মঞ্চে ফার্স্ট রানার্স আপ হয়েছেন অরুনিতা। সেরার সেরা হয়েছিলেন ‘Pawandeep Rajan’।

সুর সম্রাজ্ঞীর প্রয়ানে এখনো শোকাহত গোটা দেশের মানুষ। নিউ ইয়র্ক (New York)-এর টাইম স্কোয়ারে লতা মাঙ্গেশকারের (Lata Mangeshkar) ফটো দিয়ে তাকে শ্রদ্ধা জানানো হয়েছে। এমন একজন ব্যক্তিত্বের প্রয়াণ কেউ মেনে নিতে পারেন নি। অরুনিতাও গভীর ভাবে শোকাহত। যে কারনেই (Youtube) লতাজিকে শ্রদ্ধা জানানোর জন্য একটি গান গেয়েছেন তিনি। ‘Naam Goom Jayega’ গানটি খালি গলায় গেয়ে শুনিয়েছেন অরুনিতা। যা এক সময় লতাজির কণ্ঠে শুনেছিলেন দেশের মানুষ।

ভিডিওটির ব্যাকগ্রাউন্ড-এ লতাজির গাওয়া আসল গানটিও শোনা গেল। ৬ দিন আগেই ভিডিওটি আপলোড করা হয়েছে। তারমধ্যেই প্রায় ৫ লক্ষের কাছাকাছি মানুষ দেখে নিয়েছে। ‘অসাধারণ, লতাজি তোমার মতোই প্রতিভাদের দেখতে চেয়েছিলেন’ -লিখেছেন এক নেটিজেন। অপর একজন লিখেছেন- ‘লতা মাঙ্গেশকার কোনো দিন মরতে পারে না, যতবার তার গান শোনা হবে সে প্রত্যেকবারই বেঁচে উঠবে’।

AruXdeep’ নামের ইউটিউব চ্যানেলটি থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। উল্লেখ্য, ‘O Saiyyonii’, ‘Fursat’ গান গুলি একসাথে গেয়েছেন পবনদ্বীপ-অরুনিতা। যা দারুন পছন্দ হয়েছে সঙ্গীত প্রেমীদের। নেটিজেনরা একসাথে তাদের ‘অরুদীপ’ নামও দিয়ে দিয়েছেন।

Related Articles