Saturday, January 22, 2022

অবশেষে ভেঙে গেলো বহু প্রতীক্ষিত জনপ্রিয় জুটি পবনদীপ-অরুণিতা

‘ইন্ডিয়ান আইডল’-এর সবচেয়ে চর্চিত জুটি পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)-এর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যাতে অরুণিতার মুখে হাসি থাকলেও পবনদীপ ছিলেন রীতিমত গম্ভীর। সবসময়ই হাসিমুখে থাকা পবনদীপের সঙ্গে অরুণিতার কি কোনো কারণে মনোমালিন্য চলছে? এই প্রশ্ন করেছিলেন অনেকেই। এবার প্রকাশ পেল মূল কারণ। ভেঙে যেতে চলেছে পবনদীপ ও অরুণিতার জুটি। আর কখনও তাঁদের একসঙ্গে দেখা যাবে না।

পবনদীপ ও অরুণিতার আলাপ হয়েছিল ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকে। অনুরাগীদের কাছে ‘অরুদীপ’ নামে পরিচিত ছিলেন এই জুটি। কিন্তু এবার পবনদীপের পাশ থেকে সরতেই হচ্ছে অরুণিতাকে। অরুণিতার পরিবারের আপত্তি রয়েছে পবনদীপের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা ও অনস্ক্রিন রোম‍্যান্স নিয়ে। ফলে এবার অরুণিতা পবনদীপের সঙ্গে মিউজিক অ্যালবামে প্লে-ব‍্যাক করলেও তাঁদের একসঙ্গে অনস্ক্রিন দেখা যাবে না। সেই স্থানে এবার পবনদীপের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী চিত্রা শুক্লা (Chitra Shukla)।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

‘ইন্ডিয়ান আইডল’-এর পর অরুণিতা ও পবনদীপের সঙ্গে তিনটি মিউজিক ভিডিওর চুক্তি হয়েছিল অক্টোপাস এন্টারটেইনমেন্টের। প্রথম মিউজিক ভিডিও ‘মঞ্জুর দিল’-এ স্ক্রিন শেয়ার করেছিলেন পবনদীপ ও অরুণিতা। রীতিমত হিট হয়েছে মিউজিক ভিডিওটি। কিন্তু এই মিউজিক ভিডিওটির সময় পবনদীপের সঙ্গে অরুণিতার যাতে কোনও ঘনিষ্ঠ দৃশ্য না থাকে, সেই বিষয়ে অরুণিতার পরিবারের কড়া নজর ছিল। পরিবারের কথায় সম্মতি জানিয়ে দ্বিতীয় মিউজিক ভিডিও ‘ফুরসত’ থেকে নিজে সরে এসেছেন অরুণিতা। আপাতত পবনদীপ ও চিত্রার জুটি দর্শকদের মনোরঞ্জন করতে পারবে কিনা, তা বলে দেবে সময়।

 

View this post on Instagram

 

A post shared by Chitra Shukla (@chitrashuklaofficial)

চলতি বছরে ‘ইন্ডিয়ান আইডল 12’-এর ট্রফি জিতেছিলেন পবনদীপ। ফার্স্ট রানার আপ হয়েছিলেন অরুণিতা।  অরুণিতা জানিয়েছেন, তিনি স্বপ্ন দেখেন এ.আর.রহমান (A.R.Rehman)-র সাথে কাজ করার। অপরদিকে পবনদীপ জানিয়েছেন, তিনিও বলিউডে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে চান। বাকি সব কিছুর জন্য সময় এখনও পড়ে রয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন