Thursday, January 20, 2022

দুর্দান্ত কন্ঠে পবনদ্বীপের সঙ্গে পাহাড়ি গান গাইলেন বাঙালি কন্যা অরুনিতা, ভাইরাল ভিডিও

সোনি টিভির জনপ্রিয় সঙ্গীত রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভের (Indian Idol) দৌলতে বর্তমানে পবনদ্বীপ এবং অরুনিতা সকলের কাছে খুবই পরিচিত নাম। ইন্ডিয়ান আইডলের শিরোপার মুকুট মাথায় উঠেছে পাহাড়ি পবনের। ওদিকে দ্বিতীয় স্থান অধিকার করেছেন বঙ্গতনয়া অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তবে রিয়ালিটি শো শেষ হয়ে যাওয়ার পরেও তাঁদের দুজনের জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। বরং একের পর এক দারুণ দারুণ প্রজেক্ট উপহার দিচ্ছেন দর্শকদের। ইন্ডিয়ান আইডলের পর থেকেই তাঁদের দুজনের যেকোনো ছবি কিংবা ভিডিও সামাজিক মাধ্যমে বরাবরই খুব জনপ্রিয়তা লাভ করে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে আবারও জনপ্রিয়তা লাভ করেছে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজনের একটি ভিডিও। ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে, অরুনিতা কাঞ্জিলাল গান গাইছেন সাথে হারমোনিয়াম বাজাচ্ছেন তাঁর চর্চিত প্রেমিক। ভিডিওতে খুব সম্ভবত তাঁদের দুজনের ইন্টারভিউ নিতে গিয়েছেন এরকম কেউ সরাসরি অরুনিতাকে প্রশ্ন করে বসেন, এতদিন পবনের সাথে থাকার সুবাদে তিনি কোনো পাহাড়ি গান শিখতে পেরেছেন কিনা! এই প্রশ্নের উত্তর দিতেই অরুনিতা কাঞ্জিলাল একটি পাহাড়ি গান ধরেন।

সামাজিক মাধ্যমে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনের সম্পর্ক নিয়ে চর্চা হলেও বরাবরই দুজনেই বলে এসেছেন তাঁরা খুব ভালো বন্ধু এর থেকে আর বেশি কিছু নয়। অনেকেরই মতামত, শুধুমাত্র ইন্ডিয়ান আইডলের টিআরপি বাড়ানোর জন্যই এমন মিথ্যে প্রেম কাহিনী দর্শকের সামনে তুলে ধরা হয়েছে দীর্ঘ আট মাস। ইতিমধ্যেই পাহাড়ি পবনের সঙ্গে অরুনিতা কাঞ্জিলাল একটি মিউজিক ভিডিওতে কাজ করে ফেললেও পরবর্তী মিউজিক ভিডিওয় আর জুটি বাঁধতে দেখা যায়নি তাঁদের। যদিও নেপথ্যে কারণ হিসেবে শোনা গিয়েছে, অরুনিতা কাঞ্জিলালের বাবা-মা চান না তাঁদের মেয়ের রোমান্স দেখুক কেউ। তাঁরা চান না পবনের সঙ্গে তাঁদের মেয়ের রোমান্স পরিচিতি পাক সর্বমহলে। যদিও পরবর্তী এক ইন্টারভিউতে অরুনিতা কাঞ্জিলালকে বলতে শোনা গিয়েছে, তিনি যেহেতু অনস্ক্রিন স্বচ্ছন্দ বোধ করেন না তাই সরে এসেছেন নিজেই।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে পবন এবং অরুনিতা কাঞ্জিলালের নতুন গান। নেপথ্যে অরুনিতা কণ্ঠদান করলেও তিনি ক্যামেরার সামনে আসেননি। মনজুর দিল গানটিতে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপের জুটি রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে দ্বিতীয় মিউজিক ভিডিও পবনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অরুনিতার বদলে দক্ষিণী অভিনেত্রী চিত্রা শুক্লা (Chitra Shukla)। তবে অরুদ্বীপ ভক্তরা অনেকেই মেনে নিতে পারেননি চিত্রা শুক্লাকে। তাঁদের মতামত অনুযায়ী, পবনদ্বীপের পাশে অরুনিতা ছাড়া আর কাউকেই দেখতে চান না তাঁরা।

⚡ Trending News

আরও পড়ুন