আংটি বদল সারলেন অরুণিতা-পবনদীপ! প্রকাশ্যে এল ভিডিও

Aruinta Pawandeep

আর কোনো রাখঢাক নয়, এবার প্রকাশ্যেই আজীবন একসাথে থাকার অঙ্গীকার করলেন পবনদ্বীপ(Pawandeep Rajan) এবং অরুণিতা(Arunita Kanjilal)। প্রেমিকার সামনে হাঁটু গেড়ে তার হাতে আংটি পরিয়ে সম্পর্ককে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন পবনদ্বীপ। কি চমকে গেলেন তো? ভাবছেন এতোদিন তো তারা নিজেদের শুধু ভালো বন্ধু বলেই দাবী করে এসেছেন। তাহলে হঠাৎ করে এতো বড়ো সিদ্ধান্ত নিলেন কীভাবে?

আসলে এই দৃশ্য বাস্তবের নয়, এটি আসলে তাদের নতুন মিউজিক ভিডিও ‘মনজুর দিল’এর। যেখানে দেখা যাবে অরুণিতার সামনে হাঁটু গেড়ে তার আঙ্গুলে আংটি পরিয়ে দেবেন পবন। আর এরপরই একে অপরকে আলিঙ্গন করবেন তারা। ভিডিওতে তাদের কেমিস্ট্রি এতোটাই গভীর যে, সেটি দেখে বোঝার উপায় নেই তা অনস্ক্রীন দৃশ্য। গানটি ইউটিউবে প্রকাশ পাওয়ার কয়েকদিনের মধ্যেই তাতে ভিউর সংখ্যা ৫০ লক্ষের বেশি।

আসলে দর্শকেরা অনেকদিন ধরেই চাইছিলেন তাদেরকে একসঙ্গে পর্দায় দেখার জন্য। অবশেষে সেই ইচ্ছেই পূর্ণ হল সকলের। তবে শুধু এই ভিডিওই নয়, এর আগেও দুটি মিউজিক ভিডিওতে একসঙ্গে গান গেয়েছেন তারা। যেগুলি খুবই পছন্দ করেছিল দর্শকেরা। উল্লেখযোগ্য, ‘ইন্ডিয়ান আইডল’এর মঞ্চ থেকেই তাদের বন্ধুত্ব গভীর হয়ে উঠেছিল।

এমনকি দর্শকমহলে বারবার প্রশ্ন উঠেছিল যে, গোপনে কি প্রেম করছেন তারা? যদিও এই বিষয়ে তারা জানিয়েছিলেন প্রেম নয় খুব ভালো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। অন্যদিকে শো’টি শেষ হয়ে যাওয়ার পরেও বিভিন্ন স্টেজ শো এবং রিয়্যালিটি শো’তে একসঙ্গে দেখা গিয়েছে তাদের। আর সম্প্রতি এই মিউজিক ভিডিওটি প্রকাশ্যে আসার পর, তাদের সম্পর্ককে যেন আরও দৃঢ় হয়ে উঠেছে।