×
বিনোদন

লন্ডনের কর্নসাটে গান গাইলেন আরুণিতা-পবনদীপ! শো হল হাউসফুল

Advertisements
Advertisements

চলতি বছরের ইন্ডিয়ান আইডলের দরুন বেশ পরিচিতি নাম হল পবনদীপ আর অরুনিতা। নিজের সুরেলা কন্ঠ দিয়ে সকলের প্রিয় হয়ে উঠেছেন। এখন দুজনকে কে না চেনে। দীর্ঘ ৮ মাসের লড়াইতে ইন্ডিয়ান আইডলের ১২’র বিজেতা হয়ে গিয়েছেন পবনদীপ আর দ্বিতীয় স্থান দখল করেছে বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। শো শেষ হয়ে গিয়েছে বেশ অনেকদিন। কিন্তু তাও জুটি বেঁধে দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। আর দিন যত যাচ্ছে দুজনের কেমিস্ট্রি পেজ থ্রিয়ের হট টপিক হয়ে উঠেছে। আর দুজন নিজেদের গান দিয়ে আরো জনপ্রিয় হয়ে উঠেছে।

Advertisements

ইন্ডিয়ান আইডলের শুরু থেকেই পবনদীপ-অরুণিতার প্রেম কাহিনি বার বার তুলে ধরেছেন চ্যালেন কর্তৃপক্ষ। তবে অনেকেই মনে করেন এটা শোয়ের টিআরপি বাড়ানোর জন্য এই পদক্ষেপ নিয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ। অবশ্য এই শো শেষের পর পবনদীপ-অরুণিতাও জানিয়েছেন, তাঁরা কেবলই ভালো বন্ধু। তবে শোনা যাচ্ছে, এই দুই প্রতিভাবান গায়ক গায়িকা নাকি শোয়ের শেষেও চুপিচুপি একে অপরকে ডেট করছেন। আর দর্শকদের চোখে এঁরা হলে অরুদীপ।

এবার এই জুটির রোম্যান্স আর সুরের জাদু ভারতে সীমাবদ্ধ নেই। এদের দুজনের গানের জাদু ছড়িয়ে পড়েছে সুদুর লন্ডনে। লন্ডনের একটি কনসার্টে জুটি বেঁধে গান গাইলেন তাঁরা। ‘চেন্নাই এক্সপ্রেস’এর ‘মনওয়া লাগে’ গানটি একসঙ্গে গাইলেন পবনদীপ অরুণিতা। শ্রোতাদের মাঝে তখন উচ্ছ্বাসের বাঁধ ভেঙেছে। আর এই গান সোশ‍্যাল মিডিয়ার দৌলতে এদেশে বসেই লন্ডনের কনসার্ট উপভোগ করলেন অরুদীপ ফ্যানেরা। এই দিন বঙ্গ তনয়া গোলাপি শাড়ি, সাদা ব্লাউজে ছিমছাম সেজেছিলেন। বাংলার মেয়ের এই সাফল‍্যে গর্বিত বাঙালিরাও। এই দিন লন্ডনে কর্নসাটের হল ছিল হাউসফুল।

ইন্ডিয়ান আইডল শোয়ের মধ‍্যেই বিচারক হিমেশ রেশমিয়া কথা দিয়েছিলেন পবনদীপ আর অরুণীতাকে দিয়ে গান গাওয়াবেন তিনি। আর সেই কথা রেখেছেন সুরকার গায়ক। ইতিমধ‍্যেই হিমেশ রেশমিয়ার সুরে তিনটি গান গেয়ে ফেলেছেন এই জুটি। সম্প্রতি হিমেশের লেখা ও সুরে ‘ও সাইয়োনি’ গানটি গেয়েছেন পবনদীপ এবং অরুণিতা। এর আগে তেরে বগয়ের’ ও ‘তেরি উম্মিদ’ নামে দুটি গান গেয়েছিলেন তাঁরা হিমেশের সুরে। ইতিমধ্যে দুজনের সব কটি গান বেশ ভাইরাল।

Advertisements