বিনোদনভাইরাল ভিডিও

গানের মঞ্চে অরুণিতার সাথে রোমান্সে মত্ত পাহাড়ি পবনদীপ! তুমুল ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল-এর মঞ্চ থেকে বিজেতা ও দ্বিতীয় স্থানাধিকারী ‘পবনদীপ রাজন’ (Pawandeep Rajan) এবং ‘অরুণিতা কাঞ্জিলাল’ (Arunita Kanjilal) ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। দুজনের মধ্যে গানের মঞ্চে প্রতিযোগিতা থাকলেও, তাদেরকে নিয়ে প্রেমের গুঞ্জন বর্তমান। সময়ের গতিতে প্রতিযোগিতা শেষ হয়ে গেলেও, মঞ্চের বাইরে গিয়েও তাদেরকে নিয়ে নানান চর্চা উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়।

ইন্ডিয়ান আইডলের ১২ তম সিজন থেকে শুরু করে এখনো পর্যন্ত, দর্শকদের নানান মনমুগ্ধকর গান তারা উপহার দিয়ে আসছে। যখনই মঞ্চে তাদের একসাথে দেখা মেলে, তখনই দর্শকদের আনন্দ উচ্ছাস উপচে পড়ে। তবে তারা সব সময় নিজেদের বন্ধু বলেই পরিচয় দিয়ে এসেছে!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় আবারো ভাইরাল (viral) হল তারা। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নাকি প্রেমের তরী; সেই গুঞ্জনে ঘী ঢালল তাদের রোমান্টিক নাচের মুহূর্ত! ‘সেট ইন্ডিয়া’ (sry India) নামক ইউটিউব চ্যানেলে দেখা গেছে অরুনিতা এবং পবনদীপ একটি গানের রিয়ালিটি শো-তে এসে উপস্থিত হয়েছে। সেখানে ‘ইশকওয়ালা লাভ’ গানটি গাওয়ার সাথে সাথে দুজনে রোমান্টিক নাচে লিপ্তত হয়েছে এবং দুজনের মুখের ম্লান হাসি! যা দেখেই দর্শকরা বুঝে গেছে আগামীতে হয়তো বিয়ের পিঁড়িতে বসতে পারে তারা।

Related Articles